ইতিমধ্যে অনেকেরই জানা হয়ে গেছে, নিজের হিট সিনেমা ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকের মূল ভূমিকায় ছেলে বরুণ ধাওয়ানকে বেছে নিয়েছেন ডেভিড ধাওয়ান। সঙ্গে থাকছেন হালের ক্রেজ সারা আলী খান।

বলিউড হাঙ্গামা জানায়, বরুণের জন্মদিনে বড়সড় আয়োজনের মাধ্যমে সিনেমাটির ঘোষণা আসবে। তখন উপস্থিত থাকবেন মূল সিনেমার নায়ক গোবিন্দ ও বরুণের বান্ধবী নাতাশা।

একটি সূত্র জানিয়েছে, পুরোনো সিনেমাটির মতো গোবিন্দের ইউনিফর্ম পরবেন না বরুণ। কারণ গোবিন্দ ও অমিতাভ বচ্চনের ‘কুলি নাম্বার ওয়ান’ ও ‘কুলি’ সিনেমার মতো লাল পোশাক এখন কেউ পড়ে না।

তার বদলে ভারতের রেল স্টেশনে অনেক কুলিকে দেখা যায় জিনস ও টি-শার্টে। বরুণকেও দেখা যাবে সেভাবে। নায়কের পেশা প্রতিষ্ঠিত করা গেলেই সিনেমার গল্প কমেডি ও নাটকীয়তায় ভর করে চলে যাবে রেল স্টেশনের বাইরে। তবে সারার চরিত্রটি অনেকটা কারিশমা কাপুরের কাছাকাছি থাকবে।

এর আগে ডেভিডের ‘জড়ুয়া’র রিমেক ‘জড়ুয়া টু’তে অভিনয় করেন বরুণ। সেই সিনেমার মতো ‘কুলি নাম্বার ওয়ান’-এও থাকছে পুরোনো সিনেমার গানের রিমেক। তবে একটি নয়, দুটি। গানগুলো হলো- হুশঁ হ্যায় সুহানা ও ম্যায় তো রাস্তে সে ঝা রাহা থা।

মূল ‘কুলি নাম্বার ওয়ান’ মুক্তি পায় ১৯৯৫ সালে। সিনেমাটি সেই সময় বক্স অফিসে ঝড় তোলে। পরিচালকের ডেভিডের পরিকল্পনা বরুণকে নিয়ে ‘নাম্বার ওয়ান’ সিরিজের সব সিনেমা রিমেক করার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here