বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা এবং অভিনেতা অর্জুন কাপূরের বিয়ের গুঞ্জন অনেক দিন থেকেই। শোনা গিয়েছিল, চলতি মাসেই গাঁটছড়া বাঁধবেন এই জুটি। কিন্তু হঠাৎই শোনা গেলো ভিন্ন কথা। বিয়ের খবরকে অস্বীকার করলেন মালাইকা।

সম্প্রতি অর্জুনকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে মালাইকা স্পষ্ট সাংবাদিকদের বলেন, ‘এই ধরনের বোকা বোকা জল্পনার কোনও সত্যতা নেই।’

যদিও কয়েক দিন আগেই মুম্বাই বিমানবন্দরে প্রায় একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন মালাইকা-অর্জুন। তারা মলদ্বীপ বেড়াতে গিয়েছিলেন বলে খবর প্রকাশ পায়।

তা হলে হঠাৎ করে বিয়ের জল্পনাকে মিথ্যা কেন বললেন মালাইকা? এমন প্রশ্ন এখন অনেকের।

বলিউডের একটি অংশ বলছে, বিষয়টি থেকে সকলের দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই মন্তব্য করেছেন নায়িকা। আবার অন্য একটি অংশ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। তবে আসল সত্যি কী, তা এখনও জানা যায়নি।

শোনা গিয়েছিল, আগামী ১৯ এপ্রিল খ্রিষ্টান মতে বিয়ে করতে পারেন মালাইকা-অর্জুন। সত্যিই এ বিয়ে হলে এই নিয়ে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধবেন মালাইকা। ১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন তিনি। তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭-য় বিচ্ছেদ হয়ে যায় তাদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিকে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here