লা লিগায় রিয়াল মাদ্রিদের খারাপ ফর্ম অব্যাহত রয়েছে। লেগানেসের বিপক্ষে পিছিয়ে পড়ার পর করিম বেনজেমার অবদানে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে দলটি।

লিগে এই প্রথম রিয়ালের বিপক্ষে পয়েন্ট পেল লেগানেস। এই ড্রয়ের পর ৩২ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয় জিদানের দল। সমান ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ৬৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আতলেতিকো মাদ্রিদ।

আর প্রথমবারের মতো রিয়ালের বিপক্ষে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লো লেগানেস। প্রতিপক্ষের মাঠে ম্যাচের ৪৫তম মিনিটে আর্জেন্টাইন ডিফেন্ডার জোনাথন সিলভার গোলে এগিয়ে যায় লেগানেস। তবে বিরতির পর ফিরেই ম্যাচের ৫১ মিনিটে রিয়ালকে সমতায় ফেরান ফরাসি স্ট্রাইকার করিম বেনজামা। লকু মডরিচের বাড়ানো পাসে লেগানেসের জালে বল জড়ান বেনজামা। লা লিগার শেষ পাঁচ ম্যাচেই গোল পেলেন এই ফরাসি স্ট্রাইকার। ম্যাচের ৮৪তম মিনিটে গোলের সুযোগ পেয়েছিল রিয়াল।

ডি-বক্সের ভিতরে মার্সেলোর জোরালো শট ফিরিয়ে দেন লেগানেসের গোলরক্ষক ইভান কুইয়ার। এদিন শুরু একাদশে ছিলেন না ওয়েলস তারকা গ্যারেথ বেল। ম্যাচের ৮১তম মিনিটে আসেনসিওর বদলি হিসেবে মাঠে নামেন বেল। বল পায়ে তেমন কিছু করে দেখাতে পারেননি এই ওয়েলস তারকা, মাত্র চারবারই বল স্পর্শ করতে পেরেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here