‘আমি যদি কোন ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন।

আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোনো কথা আমি বলিনি। তবুও, আমার কোন কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দু:খিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।

তবুও যারা, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।’

কথাগুলো লিখে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন এই প্রজন্মের অভিনেত্রী সাফা কবির। জনপ্রিয় এই অভিনেত্রীর এমন পোস্টের পেছনের রহস্য ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল।

একটি রেডিও স্টেশনের প্রোগ্রামে অতিথি হয়ে যান সাফা কবির। সেখানে এক ভক্তের প্রশ্নের জবাবে সাফা জানান, তিনি পরকালে বিশ্বাস করেন না। তিনি যেটা নিজের চোখে দেখেন না, সেটা তিনি বিশ্বাস করেন না।

সাফা কবিরের এই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে সমালোচনার। নেটিজেনদের আক্রমণের শিকার হন তিনি। ইতোমধ্যে তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে ফেলেছে কেউ। শুধু তাই-ই নয়, অনেকেই তাকে নিয়ে বাজে মন্তব্যও করছেন।

পরিস্থিতি সামলে নিতে তাই সাফা কবির নমনীয় হলেন। এবং প্রকাশ্যেই ক্ষমা চাইলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here