টানা ছয় হারের পর সপ্তম ম্যাচে এসে জয়ের দেখা পেয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে এক ম্যাচ বিরতি দিয়ে ফের হারল বিরাট কোহলির দল। লাসিথ মালিঙ্গা ও হার্দিক পান্ডিয়ার নৈপুণ্যে বেঙ্গালুরুকে সপ্তম হারের স্বাদ দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৭১ রান করে বেঙ্গালুরু। জবাবে এক ওভার বাকি থাকতেই ৫ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় যায় মুম্বাই। আসরে এটি তাদের পঞ্চম জয়। ৮ খেলায় ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে দলটি।

১৭২ রানের লক্ষ্যে খেলতে নেমে কুইন্টন ডি কক ও রোহিত শর্মা উদ্বোধনী জুটিতে যোগ করেন ৭০ রান। রোহিত ২৮ রান করে ফেরেন। ডি কক ফেরেন ৪০ রান করে। ২৬ বলে নিজের ইনিংসটি তিনি সাজান ৫ চার ও ২ ছক্কায়।

তিনে নেমে ২৯ রান করেন সুর্যকুমার যাদব। চারে নামা ইশান কিশান খেলেছেন ২১ রানের ইনিংস। পান্ডিয়া অপরাজিত ৩৭ রানের ইনিংস খেলে জয় নিয়ে মাঠ ছাড়েন। ১৬ বলের ইনিংসে ৫টি চার ও ২টি ছক্কা হাঁকান তিনি।

এর আগে বেঙ্গালুরুর হয়ে বিরাট কোহলি এদিন ছিলেন ব্যর্থ। মাত্র ৮ রান করেই ফিরে যান। আরেক ওপেনার পার্থিব প্যাটেল ফেরেন ২৮ রান করে। এবি ডি ভিলিয়ার্স ও মঈন আলি ফিফটি তুলে নিয়ে বড় স্কোরের সম্ভাবনার জানান দিচ্ছিলেন। কিন্তু দুজন ফিরতেই বেঙ্গালুরুর সব সম্ভাবনার মৃত্যু।

ডি ভিলিয়ার্স ৫১ বলে ৭৫ রানের ইনিংস খেলেন ৬ চার ও ৪ ছক্কায়। মঈনের ৩২ বলের ইনিংসে ছিল ১টি চার ও ৫ ছক্কা। মালিঙ্গা একাই চার উইকেট নিয়ে গুঁড়িয়ে দেন বেঙ্গালুরুর ইনিংস। ম্যাচসেরার পুরস্কার হাতে ওঠে এই লঙ্কানের।

*রা

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here