বলিউড ভাইজান সালমান খানের নতুন ছবি ‘ভারত’। ঈদে দর্শক মাতাবে ছবিটি। সম্প্রতি জানানো হয়েছে ছবিটির মুক্তির তারিখ। ৫ জুন ভারত ও ভারতের বাইরের মুক্তি পাবে ভারত।

সালমান খান এবার ঈদে ভাঙছেন তার ধারাবাহিকতা। গত কয়েক ঈদে সালমান খানের ছবি মানেই ছিল অ্যাকশনে ভরপুর সিনেমা। সঙ্গে নয়নাভিরাম সৌন্দর্যের মাঝে নায়ক-নায়িকার রোমান্স।

এবারও নায়িকার চোখ ধাঁধানো সৌন্দর্য থাকছে, তবে সবেচেয় বেশি আকর্ষণের বিষয় হয়ে ধরা দেবে সালমান খানের পাঁচটি ভিন্ন লুক। এর রহস্য ভেদ করা যায় ‘ভারত’ ছবির ট্যাগ লাইনটি পড়ে। ছবিটির ট্যাগ লাইনে লেখা আছে- একজন মানুষ ও জাতির যৌথ যাত্রা। অর্থাৎ সালমান খানের ভিন্ন ভিন্ন লুকের সঙ্গে উঠে আসবে ভারতে ভিন্ন ভিন্ন সময়ের গল্প।

সম্প্রতি সালমান খানের পাঁচটি লুক নিয়ে একটি মোশন পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। যেখানে সালমান খানের লুকের সঙ্গে সঙ্গে বিভিন্ন সালের কথা উল্লেখ করা হয়েছে। সালগুলো হলো ১৯৬৪, ১৯৭০, ১৯৮৫, ১৯৯০ এবং ২০১০।

১৯৬৪ সালে সালমানকে দেখা যাচ্ছে তরুণ চেহারায়। সার্কাসের দলে মোটরবাইক দিয়ে খেলা দেখানো একজনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। মাটির নিচে কয়লা খনির কর্মীর চরিত্রে সালমানকে দেখা যাচ্ছে ১৯৭০ সালে। ১৯৮৫ সালে সালমানকে অভিনয় করতে দেখা যাচ্ছে ভারতীয় বিমান বাহনীর সেনার চরিত্রে। ১৯৯০ সালে প্রৌঢ় ও ২০১০ সালে বৃদ্ধের চরিত্রে দেখা গেছে তাকে।

আর এই বিভিন্ন চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে একজন মানুষের যাত্রা যেমন দেখানো হবে তেমনি একটি জাতির এগিয়ে যাবার গল্পও উঠে আসবে ছবিতে। এতে সালমানের মতো বিভিন্ন লুকে দেখা যাবে ক্যাটরিনা কাইফকেও। ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস যাফর।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here