দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও আলোচিত চিত্রনায়িকা ববি হক অভিনীত ”নোলক” ছবিটি বহু বিতর্কের পর অবশেষে প্রদর্শিত হয়েছে সেন্সর বোর্ডে।

জানা গেছে, সেন্সর বোর্ড ছবিটি দেখে কিছু অংশের সংশোধন করতে বলেছে। সংশোধন সাপেক্ষে ছবিটির ছাড়পত্র দেওয়া হবে বলে সেন্সর বোর্ড সূত্রে জানা যায়। ২০১৭ সালে শুরু হয়েছিলো রাশেদ রাহার পরিচালনায় সরু হয়েছিলো ”নোলক” ছবিটির শুটিং। কিন্তু নির্মাণ কাজ শেষ না হতেই ছবিটির পরিচালক নিয়ে শুরু হয় জটিলতা। রাশেদ রাহাকে বাদ দিয়ে ছবিটির প্রযোজক সাকিব সনেট নিজেই ছবিটির পরিচালনার দায়িত্ব নেন। এরপর গত এক বছর ধরে ছবিটির পরিচালক পরিবর্তন নিয়ে জটিলতা চলছে। চলচ্চিত্রের সংগঠনগুলো দফায় দফায় বৈঠকে বসেও এর সমাধান দিতে পারেনি। আর কোনো সমাধান না হওয়ার আগেই প্রযোজক সাকিব সনেটের নামে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়।

এ প্রসঙ্গে পরিচালক রাশেদ রাহার সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান। কথা প্রসঙ্গে তিনি আরও বলেন,বিষয়টি নিয়ে তিনি আইনিভাবে মোকাবেলা করবেন কিনা তা সিদ্ধান্ত নিয়ে জানাবেন।

অন্যদিকে ছবিটির প্রযোজক এবং বর্তমান পরিচালক সাকিব সনেট রাইজিংবিডিকে বলেন, ”ছবিটির সেন্সর হয়ে গেছে। এর কিছু সংশোধনী দিয়েছে। বিএফডিসি থেকে আমার নামে পরিচালক হিসেবে অনাপত্তি পত্র পেয়েছি। সকল বাধা পেরিয়ে ছবিটির সেন্সর হয়েছে।”

উল্লেখ্য,২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ”নোলক” ছবিটির শুটিং শুরু হয়। শাকিব খান-ববি ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, অমিতাভ ভট্টাচার্য প্রমুখ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here