জাকির হোসেন রাজুর সঙ্গে শাকিব এর আগে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মনের ঘরে বসত করে’, ‘মনে প্রাণে আছো তুমি’সহ বেশ কয়েকটি ব্যবসাসফল ছবিতে কাজ করেছেন।

প্রায় ৮ বছর পর ফের এই সফল পরিচালকের ‘আগুন’-এ চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। থ্রিলার ঘরানার এই ছবিতে নায়িকা কে হবেন তা নিয়ে বেশ দ্বিধাদ্বন্দ্বে ছিলেন পরিচালক। তবে শাকিব খান নিজের কাঁধে তুলে নিয়েছেন সেই দায়িত্ব। কলকাতার নুসরাত জাহানকে জুটি হিসেবে পছন্দ করেছেন।

জানা গেছে, এর মধ্যে প্রাথমিক আলোচনাও শেষ করেছেন অভিনেত্রীর সঙ্গে। নুসরাত এখন লোকসভা নির্বাচন নিয়ে ব্যস্ত। নির্বাচনের পরই ছবিটির শুটিং শুরু করবেন।

ত্রনায়ক শাকিব খান কথা বলেছেন , কলকাতার নুসরাত জাহানের সঙ্গে কাজের কথাবার্তা মোটামুটি পাকা হয়েছে। তবে এখনও লিখিতভাবে চুক্তি হয়নি। শিগগিরই এই প্রক্রিয়া সম্পন্ন হবে।

‘নাকাব’ ছবির মাধ্যমে নুসরাতের সঙ্গে কলকাতার লোকাল প্রডাকশনে কাজ করলেও এবার পুরোপুরি বাংলাদেশের একক প্রযোজিত ছবিতে কাজ করবেন শাকিব খান।

জনপ্রিয় এই চিত্রনায়ক জানিয়েছেন, ৩০ জুন থেকে ৩০ জুলাই পর্যন্ত প্রাথমিকভাবে শুটিংয়ের শিডিউল নির্ধারণ করা হয়েছে।

‘আগুন’-এর জন্য নুসরাতকে পছন্দ করার কারণ হিসেবে শাকিব বলেন, “এর আগে আমি আর নুসরাত ‘নাকাব’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলাম। তখন দেখেছি, কাজের ব্যপারে সে অনেক দায়িত্বশীল। সময়মতো স্পটে আসা, সহশিল্পীকে সহযোগিতা করা, শিডিউল মেনে চলা—সব গুণ আছে তার। তা ছাড়া ‘আগুন’-এর গল্পটা দারুণ। নায়িকার চরিত্রটিও গুরুত্বপূর্ণ। সব মিলিয়ে তাই নুসরাতকে পছন্দ করেছি।”

উল্লেখ্য, ছবির বেশির ভাগ অংশের শুটিং হবে বালিতে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here