ফরাসি কাপের ফাইনালে লাল কার্ড দেখা কিলিয়ান এমবাপেকে এবার তিন ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন (এফএফএফ)। এদিকে সমর্থকের সঙ্গে বাজে আচরণের জন্য পিএসজির আরেক তারকা নেইমারকে নিয়ে তদন্ত শুরু করার কথাও জানিয়েছে সংস্থাটি।

প্যারিসে গত শনিবার রেনের বিপক্ষে ফাইনালে টাইব্রেকারে ৬-৫ গোলে হারে পিএসজি। তার আগে ১১৮তম মিনিটে সরাসরি লাল কার্ড দেখেন এমবাপে। যে কারণে মাঠ ছাড়তে হয় তার।

গত ম্যাচে লাল কার্ড পাওয়ায় এরইমধ্যে লিগ ওয়ানে মোঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারেননি এমবাপে। এদিকে নিস ও অঁজির বিপক্ষে লিগের পরের দুই ম্যাচেও মাঠের বাইরে থাকতে হবে এ ফরোয়ার্ড।

এদিকে রেনের বিপক্ষে ম্যাচ শেষ হওয়া পর মঞ্চে পুরস্কার নিতে যাওয়ার সময় নেইমারকে ভিড়িও করেন এক সমর্থক। কিন্তু তার সঙ্গে বাজে ব্যবহার করেন নেইমার। হাত দিয়ে মোবাইল ফোন নামিয়ে দেওয়া ছাড়াও মুখে হালকা ঘুষি মারেন ব্রাজিলের এই ফরোয়ার্ড। এ ঘটনায় তদন্ত শুরু করেছে এফএফএফ। সংবাদ মাধ্যমে খবর, এ অভিযোগ প্রমাণিত হলে ২৭ বছর বয়সী নেইমারকে ফ্রান্সের ঘরোয়া ফুটবলে সর্বোচ্চ আট ম্যাচের জন্য নিষিদ্ধ করতে পারে ফ্রেঞ্চ ফুটবল কর্তৃপক্ষ।

এর আগে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজির মধ্যে শেষ ষোলোর ফিরতি পর্বের ম্যাচে রেফারির একটি সিদ্ধান্ত নিয়ে বাজে মন্তব্য করায়

চ্যাম্পিয়নস লিগের চলতি আসরের শেষ ষোলোর ম্যাচে রেফারির একটি সিদ্ধান্ত নিয়ে বাজে মন্তব্য করায় গত শুক্রবার নেইমার নিষিদ্ধ হন উয়েফা। যে কারণে ইউরোপ সেরার এ টুর্নামেন্টের আগামী মৌসুমের শুরুর দিকে মাঠের বাইরেই থাকতে হবে পিএসজির এ ফরোয়ার্ডকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here