সৌদি আরবের প্রখ্যাত সাংবাদিক জামাল খাশোগি হত্যাকাণ্ডের মূল হোতা মেজর জেনারেল  আহমাদ আল-আসিরির সঙ্গে এখনো যোগাযোগ রাখেন সৌদি যুবরাজ মুহাম্মাদ বিন সালমান। গত বছর তুরস্কের ইস্তাম্বুল শহরে সৌদি কন্স্যুলেট ভবনে খাশোগিকে সৌদি আরবের যে ঘাতকদল হত্যা করেছিল সেই দলে ছিলেন আসিরি।

সৌদি আরবের সোশ্যাল মিডিয়ার অ্যাক্টিভিস্টরা সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে ভাইপো ওমরের সঙ্গে এক অনুষ্ঠানে ছবি তুলছেন মেজর জেনারেল আসিরি। সম্প্রতি, ওমর সৌদি সামরিক কলেজ থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন। এ ঘটনাকে প্রহসন বলে মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ার অ্যাক্টিভিস্টরা। বলা হচ্ছে- ওই অনুষ্ঠানে সৌদি যুবরাজ বিন সালমানও উপস্থিত ছিলেন।

অ্যাক্টিভিস্টরা বলছেন, খাশোগি হত্যার ঘটনায় প্রকৃতপক্ষে জেনারেল আসিরির এখন কারাগারে থাকার কথা। জেনারেল আসিরি আগে সৌদি আরবের বিদেশ বিষয়ক গোয়েন্দা সংস্থার উপ প্রধান ছিলেন।

অনলাইন ব্যবহারকারীরা বলছেন, ছবিতে জেনারেল আসিরিকে নিশ্চিন্ত ও ফুরফুরে মনে হচ্ছে। এতে এটাই প্রমাণ হয় যে, হয় সৌদি আইন বর্বর এবং এ আইন খুনী ও বর্বরদের সম্মান করে; না হয় জেনারেল আসিরি সত্যিই নিরাপরাধ এবং জামাল খাশোগির হত্যার পেছনে রয়েছেন স্বয়ং বিন সালমান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here