হয়ে গেল টি-টোয়েন্টি লিগ মুম্বাইয়ের খেলোয়াড়দের নিলাম। তাতে অন্যতম প্রধান আকর্ষণ ছিলেন শচীন টেন্ডুলকারপুত্র অর্জুন টেন্ডুলকার। ভিত্তিমূল্য এক লক্ষ রুপির পাঁচগুণ দাম দিয়ে তাকে দলে টেনেছে আকাশ টাইগার্স মুম্বাই ওয়েস্টার্ন ক্লাব।

টি-টোয়েন্টি এই টুর্নামেন্টের যৌথভাবে সবচেয়ে দামি খেলোয়াড় হলেন ১৯ বছর বয়সী অর্জুন। ৫ লাখ রুপি দাম উঠেছে ব্যাটসম্যান সুজিত নায়েক নামের আরেক ক্রিকেটারের।

১৪ মে থেকে শুরু হবে মুম্বাইয়ের ক্রিকেট অ্যাসোসিয়েশনের ফ্র্যাঞ্জাইজিভিত্তিক আসর টি-টোয়েন্টি লিগ মুম্বাই। পর্দা নামবে ২৬ মে। এই টুর্নামেন্টে আকাশ টাইগার্স মুম্বাই ওয়েস্টার্নের হয়ে খেলবেন অর্জুন।

এরই মধ্যে ক্রিকেটে নিজের অবস্থান জানান দিয়েছেন অর্জুন। বাঁ হাতি এই পেসার লোয়ার মিডল অর্ডারে ব্যাটিংও করে থাকেন। তবে বোলিংই তার মূল জায়গা।

এর আগে মুম্বাইয়ের হয়ে অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬, অনূর্ধ্ব-১৯ দলে খেলার অভিজ্ঞতা রয়েছে অর্জুনের। গত বছর অভিষেক হয় ভারতের অনূর্ধ্ব-১৯ দলেও।

গত বছরের জুলাইয়ে ভারতের জুনিয়র দলের হয়ে শ্রীলঙ্কা সফরের চার দিনের দুটি টেস্ট ম্যাচে শচীন পুত্র সুযোগ পেয়েছিলেন। ম্যাচটিতে বেশভালো পারফরম্যান্স দেখান ১৯ বছর বয়সী অর্জুন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here