চলচ্চিত্র নায়িকা হিসেবেই শোবিজে পা রেখেছিলেন। কাজ করেছিলেন বর্তমানের সেরা নায়ক শাকিব খানসহ আরও অনেক নায়কের বিপরীতে। সেইসব ছবি ব্যবসায়িক সাফল্যও পেয়েছে।

চলচ্চিত্রে অস্থিরতা ও নানা সংকটের মুখে একটা সময় তিনি অভিনয় থেকে অনিয়মিত হয়ে যান চিত্রনায়িকা শাকিবা। সর্বশেষ তার অভিনীত ছবি শাহ আলম কিরণের ‘মাটির ঠিকানা’ মুক্তি পেয়েছিল ২০১১ সালে।

এরপর ২০১৩ সালে সরকারি অনুদানের ছবি ‘নমুনা’-তে কাজ করেন। এনামুল করিম নির্ঝর পরিচালিত এ ছবিতে শাকিবার বিপরীতে ছিলেন আরেফিন শুভ। ছবিটি এখনো মুক্তি পায়নি। এ ছবির শুটিংয়ের পর আর দেখা মিলেনি এই নায়িকার।

দীর্ঘ পাঁচ বছরের বিরতি কাটিয়ে আবারও ফিরে এলেন শাকিবা। তবে চলচ্চিত্রে নয়। এবার তিনি কাজ করছেন ছোট পর্দার জনন্য। ‘চলো না ঘুরে আসি’ নামে একটি টেলিছবি ও ‘সারপ্রাইজ’ নামে সাত পর্বের একটি ঈদের নাটকে দেখা মিলবে তার।

মালয়েশিয়ায় চলছে এই দুটি নাটকের শুটিং। শাকিবা ছাড়াও বর্তমানে মালয়েশিয়া রয়েছেন কল্যাণ কোরাইয়া, স্বাগতা, নেতা এবং মোশাররফ করিম।

শাকিবা জানান, টেলিছবিতে কল্যাণ কোরাইয়ার বিপরীতে দেখা যাবে তাকে। অন্য নাটকটিতে তিনি অভিনয় করছেন মোশাররফ করিমের জুটি হয়ে। আসছে ঈদে বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে নাটক-টেলিছবিগুলো।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here