চলতি আইপিএলের প্লে-অফের দৌড় থেকে ছিটকে গেলেও দলের পারফর্মেন্সে গর্বিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক ভিরাট কোহলি। যে অবস্থানে থেকে শেষ করতে চেয়েছিলেন সেটা না হলেও সন্তুষ্ট তিনি।

আসরের প্রথম ভাগে টানা ছয় ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে সবার তলানিতে ছিল ব্যাঙ্গালুরু। এরপর দারুণ ভাবে ঘুরে দাঁড়ালেও শেষ চারে জায়গা করে নিতে পারেনি দলটি।

দ্বিতীয় ভাগে এসে ৭ ম্যাচের মধ্যে ৫টিতে জয় তুলে নিয়েছিল ডি ভিলিয়ার্স-মঈন আলিরা। চলতি আসরে নিজেদের শেষ ম্যাচেও হায়দ্রাবাদের মত দলের বিপক্ষে জয় তুলে নিয়ে মৌসুম শেষ করেছে ভিরাট কোহলির দল।

ব্যাঙ্গালুরু অধিনায়ক কোহলি বলেন, আমরা টুর্নামেন্টের যে অবস্থানে থেকে শেষ করতে চেয়েছিলাম সেটা হয়নি। কিন্তু আসরের দ্বিতীয় ভাগে আমরা অনেক ভালো ক্রিকেট খেলেছি। তাই সত্যি বলতে আমার কাছে মনে হয় মৌসুমটা খারাপ যায়নি আমাদের। শুনতে অবাক মনে হলেও টুর্নামেন্টের শুরুতে টানা ছয় ম্যাচ হারার পর পরের সাত ম্যাচের পাঁচটিতে জিতেছি আমরা। আর একটি ম্যাচে বৃষ্টির কারণে পয়েন্ট ভাগাভাগি করেছি। এটার জন্যই দল হিসেবে আমরা গর্ববোধ করি।

আইপিএলের পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে আছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। রবিবার চেন্নাইয়ের বিপক্ষে পাঞ্জাব হেরে গেলে এই পজিশনে থেকেই আসর শেষ করবে দলটি। আর পাঞ্জাব জিতে গেলে সবার নীচে নেমে যাবে ভিরাট কোহলির দল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here