জিতলে প্লে-অফের আশা বেঁচে থাকতো রাজস্থান রয়্যালসের। কিন্তু ফিরোজ শাহ কোটলায় স্বাগতিক দিল্লি ক্যাপিটালস তাদের হারিয়েছে ৫ উইকেট আর ২৩ বল হাতে রেখে। এই জয়ে পয়েন্ট তালিকার দুই নাম্বারে উঠে এসেছে শ্রেয়াস আয়ারের দল।

রাজস্থান এই ম্যাচটি জিতলে লিগপর্ব শেষে তাদের পয়েন্ট হতো ১৩। সমান ১২ পয়েন্ট করে আছে সানরাইজার্স হায়দরাবাদ আর কলকাতা নাইট রাইডার্সের। শেষ ম্যাচে এই দুই দলই যদি হারতো, তবে রাজস্থানের প্লে-অফে উঠার সুযোগ ছিল। সেটা আর হলো না। বিদায় নিশ্চিত হয়ে গেল আগেই।

টস জিতে ব্যাটিং নেয়াটাই যেন কাল হয়েছে রাজস্থানের। শুরু থেকেই তারা পড়ে বিপদে। ৩০ রানের মধ্যে ৪ উইকেট হারানোর পরও উইকেট পতন আটকাতে পারেনি রাহানের দল।

একটা প্রান্ত ধরে যা লড়েছেন রিয়ান পরাগ। ছয় নাম্বারে নেমে তিনি ৪৯ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় কাটায় কাটায় ৫০ করে ফেরেন শেষ ব্যাটসম্যান হিসেবে। বাকিদের মধ্যে দুই অংক পেরুতে পেরেছেন কেবল ওপেনার লিভিংস্টোন (১৪) আর শ্রেয়াস গোপাল (১২)।

দিল্লি ক্যাপিটালসের ইশান্ত শর্মা আর অমিত মিশ্র নিয়েছেন ৩টি করে উইকেট। ২টি উইকেট পান ট্রেন্ট বোল্ট।

লক্ষ্য মাত্র ১১৬ রানের। দিল্লিও অবশ্য ২৮ রানের মধ্যে ২ উইকেট হারিয়ে বসেছিল। তবে রিশাভ পান্তের হার না মানা ৫৩ রানে জয় পেতে কষ্ট হয়নি স্বাগতিকদের। ৩৮ বলের ইনিংসে পান্ত ২টি চারের সঙ্গে হাঁকান ৫টি ছক্কা। রাজস্থানের ইশ সোধি ৩টি আর শ্রেয়াস গোপাল নেন ২টি উইকেট।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here