মায়ের সমর্থনে এবার পথে নামলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাও। শুক্রবার লখনউতে মা পুনম সিনহার সঙ্গে রোড শো করলেন তিনি। বিজেপি নেতা ও স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং-এর বিরুদ্ধে ভোটে সমাজবাদী পার্টির তরফে লড়ছেন পুনম। সোনাক্ষীর বাবা শত্রুঘ্ণ সিনহাও কংগ্রেস থেকে ভোটে লড়ছেন পাটনা থেকে। যদিও বিজেপি থেকে বারবার নির্বাচিত সাবেক এ সাংসদ এবার পাটনা থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছেন।

শুক্রবার ভাই কুশ সিনহাকে সঙ্গে নিয়ে মায়ের আসন লখনউ শহরের মধ্যে দীর্ঘ ছয় কিলোমিটার হাটেন নায়িকা সোনাক্ষী। এপ্রিলে রাজনীতিতে যোগ দেন তার মা পুনম সিনহা। লোকসভা নির্বাচন দিয়েই তার রাজনীতিতে হাতেখড়ি হচ্ছে। এ জন্য প্রয়োজনমতো প্রচার থেকে শুরু করে পড়াশোনা সবই করছেন তিনি। তার আসন লখনউতে ভোট আগামীকাল সোমবার।

এদিকে মায়ের সঙ্গে নির্বাচনী প্রচারের পাশাপাশি সোনাক্ষী বর্তমানে ব্যস্ত আছেন সালমান খানের বিপরীতে ‘দাবাং থ্রি’-এর শুটিং নিয়ে। এই সিরিজের তৃতীয় ছবি এটি। ‘দাবাং’ দিয়েই ২০১০ সালে বলিউডে অভিষেক হয়েছিল শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষীর। এর আগে গত মাসে মুক্তি পায় তার অভিনীত ‘কলঙ্ক’। ছবিটি ভালো ব্যবসা না করলেও সেখানে প্রশংসা পায় সোনাক্ষীর অভিনয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here