সম্প্রতি যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯ প্রদানের জমজমাট আসর বসেছিলো। এখানে লালগালিচায় হেঁটেছিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাস। অন্যরকম এক পোশাক পরে এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নায়িকা। সবাইকে তাক লাগিয়েছিল তার সাজ-সজ্জা।

চোখ কপালে উঠবে প্রিয়াঙ্কার এই সাজ-সজ্জার খরচ শুনলে। ভারতীয় এক গণমাধ্যম বলছে, প্রায় এক কোটি আশি লাখ রুপির পোশাক আর গয়না পরে নাকি এখানে এসেছিলেন তিনি। বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ দুই কোটি ১৯ লাখ টাকার বেশি।

জুহাইর মুরাদের ডিজাইনকৃত সাদা রঙের গাউন পরেছিলেন নায়িকা। টিফানি অ্যান্ড কোম্পানির হীরকখচিত কানের দুলের মূল্য পাঁচ হাজার ৬০০ মার্কিন ডলার, ম্যাচ করে পরা ব্রেসলেটের মূল্য ১২ হাজার মার্কিন ডলার। টিফানির লকেট বলটির মূল্য ১১ হাজার মার্কিন ডলার, ভিক্টোরিয়া লাইন নেকলেসটির মূল্য ৫৫ হাজার মার্কিন ডলার ও হীরার নেকলেসটির মূল্য এক লাখ ৬৫ হাজার মার্কিন ডলার।

প্রিয়াঙ্কা চোপড়ার আঙুলে ছিল তিনটি আংটি। টিফানি টি-ওয়্যার রিংয়ের মূল্য দুই হাজার ৩০০ মার্কিন ডলার, টি টু চেইন রিংয়ের মূল্য ৮৫০ মার্কিন ডলার ও সাদা সোনায় মোড়া টি-ওয়্যার রিংয়ের মূল্য ৮২৫ মার্কিন ডলার। ন্যুড পিভিসি স্যান্ডেল জোড়ার মূল্য ৫০ হাজার রুপি। আর ব্যাগটি ছিল তিন হাজার ৬২০ মার্কিন ডলারের।

প্রিয়াঙ্কা চোপড়া সর্বশেষ হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’ ছবিতে অভিনয় করেন। দীপিকা পাড়ুকোন-রণবীর সিং অভিনীত ‘বাজিরাও মাস্তানি’র পর তাকে আর বলিউড সিনেমায় দেখা যায়নি। কিছুদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’র শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পাবে এ ছবি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here