ইংলিশ লিগ শিরোপা ধরে রাখার অভিযানে শেষ দিকে ম্যানচেস্টার সিটির বড় বাধাগুলোর একটি ছিল লেস্টার সিটি। তবে এ দলটিকে গতকাল হারিয়ে লিগ শিরোপার দৌড়ে আরেক ধাপ এগিয়ে গেল পেপ গার্দিওলার দল।

গত ডিসেম্বরে লেস্টারের মাঠে হেরেছিল ম্যানসিটি। এবার ঘরের মাঠেও এই দলটির বিপক্ষে শঙ্কায় ছিল সিটিজেনরা। তবে হাড্ডাহাড্ডি লড়াই শেষে ১-০ গোলে জিতে প্রতিশোধ নিয়েছে ইতিহাদ স্টেডিয়ামের ক্লাবটি।

সোমবার ঘরের মাঠে শুরু থেকেই দারুণ খেলতে থাকে সিটি। অন্যদিকে কোন অংশে কম যায়নি লেস্টার সিটি। তবে আক্রমণে এগিয়ে ছিল স্বাগতিকরাই। ৩১তম মিনিটে প্রায় গোলও পেয়ে গিয়েছিলেন সার্জিও আগুয়েরো। কিন্তু কর্নার থেকে পাওয়া বলে এ আর্জেন্টাইনের হেড ক্রসবারের নিচের দিকে লেগে ভিতরে ঢোকার মুহূর্তে গোললাইন থেকে ফেরান ডেনমার্কের গোলরক্ষক কাসপের স্মাইকেল।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেও লেস্টারের রক্ষণে চাপ ধরে রেখেছিল সিটি। কিন্তু কিছুতেই জালের দেখা পাচ্ছিলো না স্বাগতিকরা। শেষ পর্যন্ত অবশ্য ৭২তম মিনিটে ভিনসেন্ট কোম্পালির ৩০ গজ দূর থেকে আচমকা বুলেট গতির শটে লিড নেয় দলটি। এরপর আর কোন দলই পায়নি গোলের দেখা। যে কারণে ১-০ ব্যবধানে জিতে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের পথে আরেকধাপ এগিয়ে গেল পেপ গার্দিওলার শিষ্যরা।

এ জয়ে আবারো টেবিলের শীর্ষে ফিরল ম্যানচেস্টার সিটি। দলটির পয়েন্ট এখন ৩৭ ম্যাচে ৯৫। লিভারপুল ৯৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে। তিনে থাকা চেলসির পয়েন্ট ৭১। ১ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে আছে টটেনহ্যাম হটস্পার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here