কদিন আগে নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে বলেছেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ। একান্তে সময় কাটাতে রাজি।

এদিকে অনন্যার আগে নবাবনন্দিনী সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন নিয়ে কম লেখালেখি হয়নি। একই টেলিভিশন শোতে বাবা সাইফ আলি খানের সামনে সারাও বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি।

গত ডিসেম্বরে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রেখেছেন সারা আলি খান। আর ১০ মে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে অভিষেক হতে চলেছে অনন্যা পান্ডের। দুজনের ক্রাশ একজনই। ডেট করতে চান দুজনই! সিনেমার গল্পের মতো বাস্তবেও এক নায়ককে নিয়ে কি দুই নায়িকার সংঘর্ষ হতে চলেছে? এমন জল্পনা বলিমহলে চলছে।

এরই মধ্যে নিজের মন পরিবর্তনের কথা জানালেন ২০ বছরের অনন্যা পান্ডে। এর আগে একবার বলেছিলেন, কার্তিক ও সারা কফি ডেটে গেলে সেখানে তিনিও যাবেন। সেই সিদ্ধান্ত বাতিল করেছেন অনন্যা।

একটি বিনোদন ওয়েবসাইটকে অনন্যা পান্ডে বলেছেন, ‘আমি দেখতে হাড্ডির মতো হলেও কাবাব মে হাড্ডি হতে চাই না। ওদের (কার্তিক-সারা) মতো করে ওরা যাক গে।’

নবাগত অনন্যা পান্ডের সঙ্গে বেশ কয়েকবার ডিনার ডেটে দেখা গিয়েছে কার্তিক আরিয়ানকে। এর পরেই বি-টাউনে কানাঘুষা শুরু—সারা না অনন্যা, কার সঙ্গে প্রেম করতে ইচ্ছুক কার্তিক?

কার্তিক ও অনন্যার ঘনিষ্ঠতা নজরে এলেও সেটাকে পাত্তাই দিচ্ছেন না সারা আলি খান। এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে একটি সংবাদমাধ্যমকে সারা বলেছিলেন, ‘আমার চোখে কার্তিক কিউট, এটা একটা সারা-সারা ব্যাপার।’

সারা ও অনন্যা, দুজনের সঙ্গেই সিনেমায় জুটি বাঁধছেন কার্তিক আরিয়ান। ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বাঁধছেন কার্তিক-সারা। এ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রণদীপ হুদাকেও। ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ ছবি।

অন্যদিকে, ১৯৭৮ সালের হিট সিনেমা ‘পতি, পত্নী অউর ওহ’-তে চুক্তি সেরেছেন কার্তিক ও অনন্যা। মুদাশ্বর আজিজ পরিচালিত এ সিনেমায় আরো রয়েছেন ভূমি পেড়নেকার। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here