ইন্ডিয়ান উইমেন্স লিগের এবারের মৌসুমে গকুলাম কেরালার হয়ে খেলার কথা ছিল বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুনের। পাঞ্জাবের লুধিয়ানায় রোববার শুরু হয়ে গেছে আসর।

দলের সঙ্গে যোগ দিতে সোমবার দেশ ছাড়েন সাবিনা। কিন্তু কলকাতা থেকেই ফেরত আসতে হচ্ছে তাকে। মূলত গকুলাম কেরালার অদূরদর্শিতায় এবার আর ভারতীয় লিগটিতে খেলাই হচ্ছে না সাবিনার।

তিনি কলকাতায় পৌঁছানোর পর ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, লিগে বিদেশি খেলোয়াড় নিবন্ধনের সময় শেষ। কলকাতা থেকে সাবিনা খবরটি নিশ্চিত করেছেন।

সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে বিমানে কলকাতায় পৌঁছান সাবিনা। সেখান থেকেই পাঞ্জাবের বিমান ধরার কথা ছিল তার।

এবার সাবিনার বিদেশে লিগ খেলা নিয়ে বেশ নাটকই হচ্ছে বলতে গেলে। চাইনিজ তাইপের লিগে খোলার কথা ছিল দেশের সেরা এই ফুটবল তারকার। কিন্তু ভিসা জটিলতায় শেষ পর্যন্ত যাওয়া হয়নি। তাইপের লিগে খেলবেন বলে ফিরিয়ে দিয়েছিলেন ইন্ডিয়ান উইমেন্স লিগে তার গতবারের দল সেথু এফসির প্রস্তাব। শেষ মুহূর্তে একই লিগের দল গকুলাম কেরালার সঙ্গে কথা পাকা করলেও ক্লাবটির অদূরদর্শিতায় এবারের মৌসুমে খেলাই হচ্ছে না সাবিনার।

অথচ সোমবার দুপুর নাদাগ সাবিনার ভারতীয় লিগে খেলা চূড়ান্ত হওয়ার খবর ফুটবল অঙ্গনে খুশির বারতা নিয়েই হাজির হয়েছিল। মঙ্গলবার ঢাকায় ফিরবেন সাবিনা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here