বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তাঁর নাচে পাগলপ্রায় ভক্তকুল। সামাজিক যোগাযোগমাধ্যমেও এ তারকার রয়েছে অসংখ্য অনুরাগী। ২০১৭ সালের এপ্রিলে ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলেন ক্যাটরিনা, আর এখন তাঁর অনুসরণকারীর সংখ্যা ২১ মিলিয়নের বেশি।

কিন্তু আপনি কি জানেন, ইনস্টাগ্রামের সঙ্গে ক্যাটরিনা কাইফকে পরিচয় করিয়ে দিয়েছিলেন কে? হ্যাঁ, ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীর কাপুর। এ কথা নিজেই জানালেন ‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেত্রী। শুধু তা-ই নয়, সাবেক প্রেমিকের অনেক গোপন কথাই ফাঁস করলেন ক্যাটরিনা।

সম্প্রতি অভিনেতা-প্রযোজক আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ’-এ অতিথি হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সেখানেই সঞ্চালক এই অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, অন্যদের নজরদারির জন্য তাঁর আলাদা কোনো অ্যাকাউন্ট আছে কি না। উত্তরে ৩৫ বছরের এ আবেদনময়ী বলেন, ‘না, না।’

‘আমি জানি, রণবীরের আছে। এবং রণবীর—বাই দ্য ওয়ে—কীভাবে ইনস্টাগ্রাম চালাতে হয়, সে-ই আমাকে দেখিয়েছিল,’ যোগ করেন ক্যাটরিনা কাইফ।

সাত বছর চুটিয়ে প্রেমের পর ২০১৬ সালে আলাদা হয়ে যান রণবীর ও ক্যাটরিনা। তাঁদের বিচ্ছেদ ছিল বলিউডের অন্যতম আলোচনার বিষয়। তবে গেল তিন বছরে অনেক কিছুই বদলে গেছে। সাবেক প্রেমিক রণবীর কাপুর খুঁজে পেয়েছেন ভালোবাসার মানুষ আলিয়া ভাটকে। তবে মনের মানুষের দেখা আর পাননি ক্যাটরিনা। কাজই তাঁর প্রেম!

ক্যাটরিনা কাইফকে আগামীতে সুপারস্টার সালমান খানের ‘ভারত’ ছবিতে দেখা যাবে। চলতি বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এ ছবি। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে সালমানের। এতে সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। ৫ জুন পর্দায় উঠছে এ ছবি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here