দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেইনের উপস্থাপনায় বিভিন্ন চ্যানেলে রমজান মাসজুড়েই বিভিন্ন ধরনের অনুষ্ঠান প্রচার হয়ে আসছে। সেই ধারাবাহিকতায় এবারের রমজান মাসেও নতুন একটি শো নিয়ে দর্শকের মধ্যে উপস্থিত হতে যাচ্ছেন তিনি।

আজ রোজার প্রথম দিনেই একুশে টিভিতে বিকেল ৪টা ১৫ মিনিটে প্রচার শুরু হতে যাচ্ছে সোনিয়া হোসেইনের উপস্থাপনায় ‘ঈদ কেনাকাটা’ অনুষ্ঠানটি।

এর বিষয়বস্তু প্রসঙ্গে সোনিয়া হোসেইন জানান, এই অনুষ্ঠানে প্রখ্যাত ডিজাইনারদের সাথে তিনি কথা বলবেন। পাশাপাশি তাদের ডিজাইন করা কাপড়গুলো সম্পর্কে বিভিন্ন তথ্য ক্রেতাদের জানাবেন এবং ঈদে কোথায় কী কী নতুন পোশাক কোথায় পাওয়া যাবে সেই সম্পর্কেও বিভিন্ন তথ্য তুলে ধরা হবে।

সোনিয়া হোসেইন বলেন, অভিনয় আমার ভালোলাগা ভালোবাসা। তবে এর পাশাপাশি উপস্থাপনাতেও আমি ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। কারণ উপস্থাপনা করতে গেলে অনেক বিষয় সম্পর্কে বিষদ জ্ঞান থাকতে হয়। এটি জ্ঞানের এক অন্য দুনিয়া, যা আমাকে দারুণভাবে আকর্ষণ করে। এরই মধ্যে বেশ কয়েকটি পর্বের রেকর্ডিংয়ে আমি অংশ নিয়েছি। আরো বেশ কিছু পর্বের শুটিং এখনো বাকি। সব মিলিয়ে অনুষ্ঠানটির উপস্থাপনা আমি দারুণ উপভোগ করছি। আমার বিশ^াস ক্রেতাদের জন্য এটি একটি উপকারী অনুষ্ঠান হবে এটি। সোনিয়া জানান, পুরো রমজান মাসজুড়েই অনুষ্ঠানটি প্রচার হবে একুশে টিভির পর্দায়।

এদিকে প্রতি শনিবার রাত ৮টায় এশিয়ান টিভিতে ‘সেলিব্রিটি কুক’ অনুষ্ঠানের উপস্থাপনা করছেন সোনিয়া হোসেইন। এটি একেবারেই নতুন একটি অনুষ্ঠান বলে জানান তিনি। এ ছাড়াও বাংলাভিশনের ‘টপ ট্র্যাক’ অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। এর সাথে সম্পৃক্ত হয়েছেন তিনি বিগত তিন মাস আগে। এটি প্রতি বুধবার সন্ধ্যা ৭.১৫ মিনিটে প্রচার হয়।

এ ছাড়া দেশ টিভিতে বিগত পাঁচ বছর ধরে সোনিয়া ‘সুরঞ্জনা’ অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। এটি প্রতি শুক্রবার বিকেল ৫.১৫ মিনিটে প্রচার হয়। স্বীকৃতিস্বরূপ ২০১৪ সালে সোনিয়া হোসেইন পপুলার অ্যাকট্রেস ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে সিজেএফবি সম্মাননায় ভূষিত হন। তার অভিনীত প্রথম সিনেমা ছিল আলভী আহমেদ পরিচালিত ‘ইউটার্ন’ সিনেমাটি। তবে নাটকেই তিনি বেশি অভিনয় করেছেন। ২০১৮ সালে সোনিয়া ‘ফিফা ওয়ার্ল্ড কাপ রাশিয়া ২০১৮’ উপলক্ষে দেশ টিভিতে ‘ফুটবল ম্যানিয়া’ অনুষ্ঠানের টানা উপস্থাপনা করেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here