অবশেষে ভক্তদের প্রতীক্ষার পালা শেষ হতে চলেছে। বলিউডের দুই তারকা সালমান খান ও দীপিকা পাড়ুকোন এক সিনেমায় জুটি বাঁধতে চলেছেন!

একটি দৈনিক প্রতিবেদনে জানিয়েছে, নির্মাতা-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার ‘কিক টু’ সিনেমায় দীপিকা পাড়ুকোনকে নেওয়ার কথা চলছে। এর আগে বহুবার সালমান খান ও দীপিকা পাড়ুকোনের জুটির প্রসঙ্গ এলেও শেষ পর্যন্ত পরিকল্পনা সাফল্যের মুখ দেখেনি।

অতীতে গুঞ্জন ওঠে একাধিকবার। আলি আব্বাস জাফর পরিচালিত ‘সুলতান’ সিনেমায় সালমানের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা, এমন খবর চাউর হয়েছিল। শেষ পর্যন্ত ওই ছবিতে আনুশকা শর্মাকে রেসলার বা পালোয়ানের ভূমিকায় দেখা যায়।

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনা সংস্থার সঙ্গে জড়িত এমন একটি সূত্র ওই শীর্ষ দৈনিককে বলেছে, পর্দায় কখনোই না-দেখা সালমান-দীপিকা জুটির দেখা অবশেষে মিলতে চলেছে।

ওই দৈনিককে সূত্রটি বলেছে, “যদি আপনাদের মনে পড়ে, ‘কিক’ সিনেমায় প্রথম পছন্দ ছিলেন দীপিকা। কিন্তু যেভাবেই হোক শেষ পর্যন্ত হয়নি। জ্যাকলিনকে (ফার্নান্দেজ) ডাকা হয়, আর তাঁর ক্যারিয়ারই বদলে যায়। ‘কিক টু’-তে দীপিকার ভূমিকা বেশ সতর্কতার সঙ্গেই এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।”

সূত্রটি আরো বলে, ‘সালমানের টিপিক্যাল হিরোইন হতে চান না দীপিকা। সালমানের মতোই তাঁর রোলও শক্তিশালী হতে হবে। কেন্দ্রীয় নারী চরিত্র নিয়ে সাজিদ কাজ করছেন।’

নির্মাতারা এর আগে বেশ কয়েকবার একই সিনেমায় সালমান খান ও দীপিকা পাড়ুকোনকে আনার চেষ্টা করেছিলেন, কিন্তু বারবারই সেই চেষ্টা ব্যর্থ হয়েছে।

২০১৪ সালে মুক্তি পায় ‘কিক’, সালমান খানের সঙ্গে জুটি বাঁধেন জ্যাকলিন ফার্নান্দেজ। এ দুই অভিনেতা ছাড়াও এই সিনেমায় ছিলেন জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। বক্স অফিসে ভালো আয় করেছিল ছবিটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here