ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। ম্যাচ শুরুর আগে থেকেই এদিন বৃষ্টি শুরু হয়। যা ম্যাচের টসটাও হতে দেয়নি।

বৃহস্পতিবার ডাবলিনে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বেলা ৩টা ৪৫ মিনিটে। বৃষ্টির কারণে টসের সময় পিছিয়ে যায় প্রথমে। শেষ পর্যন্ত আর খেলা শুরুই করা যায়নি।

নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারিয়ে শুরুটা দারুণ করেছিল বাংলাদেশ। আর আইরিশরা নিজেদের প্রথম ম্যাচে ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছে উইন্ডিজের কাছে।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় এক অর্থে লাভই হলো আয়ারল্যান্ডের। বৃষ্টিতে ম্যাচ ভেসে যাওয়ায় ভাগ হয়েছে ম্যাচ পয়েন্ট। আইরিশদের পাশে তাতে যোগ হয়েছে ২ পয়েন্ট। বাংলাদেশের কাছে হারলে অবশ্য পয়েন্ট শূন্যই থাকত তাদের। তাই বলাই যায় কপাল খুলল দলটির। আর বাংলাদেশের জন্য পূর্ণ পয়েন্ট পাওয়া থেকে বঞ্চিত হলো।

আসরে প্রতিটি দলের ২টি করে খেলা শেষ হলো। বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। আর এদিনের পরিত্যক্ত হওয়া ম্যাচ থেকে পাওয়া পয়েন্ট মিলে মোট ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে বাংলাদেশ।

অন্যদিকে ২ ম্যাচে একটি করে জয় ও পরাজয় নিয়ে ৫ পয়েন্ট ওয়েস্ট ইন্ডিজের। আর ২ খেলায় ২ পয়েন্ট স্বাগতিক আয়ারল্যান্ডের।

সিরিজে প্রতিটি দল একে অপরের বিপক্ষে আরো একবার করে মুখোমুখি হবে। এরপর টেবিলের সেরা দুই দল খেলবে ফাইনাল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here