উয়েফা নেশন্স লিগের ম্যাচ দিয়ে আবারও পর্তুগালের জার্সিতে ফিরছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ব্যাপারটি নিশ্চিত করেছেন দলটির কোচ ফের্নান্দো সান্তোস।

এরআগে বিরতি দিয়ে গত মার্চে ইউরো ২০২০ এর বাছাইপর্বের ম্যাচ দিয়ে জাতীয় দলে ফিরেছিলেন রোনালদো। ৫ জুন নেশন্স লিগের সেমি-ফাইনালে সুইজারল্যান্ডের মুখোমুখি হবে পর্তুগাল। এ ম্যাচের জয়ী দল মুখোমুখি হবে ইংল্যান্ড বা নেদারল্যান্ডসের।

সুইজারল্যান্ড ম্যাচের জন্য আগামী ২৩ মে দল ঘোষণা করবেন সান্তোস। আন্তর্জাতিক ফুটবলে পর্তুগালের সর্বকালের সেরা গোলদাতা রোনালদো অবশ্যই দলে থাকবেন বলে জানিয়েছেন তিনি, ‘নেশন্স লিগের বাছাই পর্বে তার অনুপস্থিতি ভালোভাবে ব্যাখ্যা করা হয়েছিল এবং সেটা পুরোপুরি যৌক্তিক ও বোধগম্য সিদ্ধান্ত ছিল। সে আমাদের ভালোভাবে ব্যাখ্যা করেছিল। আমরা বুঝেছিলাম যে সে আমাদের সঙ্গে থাকবে না; এটাই ঐ সময়ে সেরা পথ ছিল।’

সেমিতে যদি সুইস পরীক্ষায় উতরে যেতে পারেন, তবে ফাইনালে ইংল্যান্ড ও নেদারল্যান্ডসের মধ্যকার জয়ী দলের মুখোমুখি হতে হবে রোনালদোদের। ৯ জুন পোর্তোতে হবে উয়েফা নেশন্স লিগের ফাইনাল। তার আগে রোনালদোকে দলে পাচ্ছেন পর্তুগাল। স্বাভাবিকভাবে দারুণ খুশি কোচ ফের্নান্দো সান্তোস।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here