জয়ের পথটা মশ্রিন করে দিয়েছিলেন বোলাররা। দুই ওপেনার ফ্যাফ ডু প্লেসি ও শেন ওয়াটসন কাজটাকে আরো সহজতর করে তুললেন। দ্বাদশ আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে দিল্লি ক্যাপিট্যালসের বিপক্ষে একরকম দাপুটে জয় তুলে নিল চেন্নাই সুপার কিংস। তাতে অষ্টমবারের মতো আইপিএল ফাইনালে জায়গা পেল দলটি।

শুক্রবার দিল্লিকে ৬ উইকেটে হারায় চেন্নাই। আগে ব্যাট করে ৯ উইকেটে ১৪৭ রান করেছিল দিল্লি। জবাবে ৬ বল হাতে রেখে জয় তুলে নেয় চেন্নাই।

টস হেরে ব্যাট করতে নামা দিল্লির সংগ্রটা খুব বড় করতে দেয়নি চেন্নাই। ৯ উইকেটে ১৪৭ রানে আটকে রাখে দিল্লিকে। গত ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দারুণ ইনিংস খেলা ঋষভ পান্ত আজকেও ছিলেন সর্বোচ্চ সংগ্রাহক। তবে ২৫ বলে ৩৮ রানে তাকে বিদায় দিয়েছেন চাহার। কলিন মুনরোর ২৭ রান ছাড়া বাকিদের ব্যাট সেভাবে ঝলসে উঠেনি দিল্লির ইনিংসে।

চেন্নাইয়ের হয়ে দুটি করে উইকেট নেন দীপক চাহার, হরভজন সিং রবীন্দ্র জাদেজা ও ডোয়াইন ব্রাভো।

জবাবে চেন্নাই শুরুটা করে উড়ন্ত গোছের। দুই ওপেনার ফাফ দু প্লেসিস ও শেন ওয়াটসনের ঝড়ো ব্যাটিংয়ে ওপেনিং জুটিতে আসে ৮১ রান। ১১ ওভারে প্লেসিসকে বিদায় দেন বোল্ট। তাতেও আটকানো যায়নি চেন্নাইকে। ৩৯ বলে ৭ চার ও ১ ছয়ে ৫০ রান করেন প্লেসিস।

ওয়াটসনও ৩২ বলে ৫০ রানের ঝড়ো ইনিংস খেলে যখন ফিরছেন ততক্ষণে স্কোর ছিলো ২ উইকেটে ১০৯। রায়না ১১ ও ধোনি ৯ রানে বিদায় নিলেও চেন্নাই ঠিকঠাকভাবেই ছিলো জয়ের পথে। শেষ পর্যন্ত ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে তারা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here