চেলসির সঙ্গে নতুন চুক্তি করেছেন দাভিদ লুইস। নতুন চুক্তি অনুযায়ী স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটির হয়ে ২০২১ পর্যন্ত খেলবেন ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার।

আসছে জুনে চেলসির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হতো লুইসের। এর আগে ৩২ বছর বয়সী এই খেলোয়াড়ের সঙ্গে নতুন চুক্তি করে নিল ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে সেরা চারে থাকায় আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলা নিশ্চিত হয়েছে চেলসির। সেই সঙ্গে উয়েফা ইউরোপা লিগেও এবার ফাইনাল নিশ্চিত করেছে তারা। ক্লাবের এমন সাফল্যে ভূমিকা রাখায় ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইসের সঙ্গে চুক্তি নবায়ন করলো ব্লুজ নামে খ্যাত ক্লাবটি।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ক্লাবের হয়ে ৪৮টি ম্যাচ খেলেছেন লুইস। সবশেষ ইউরোপা লিগে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে সেমি-ফাইনালে জয়ের ম্যাচেও মাঠে নেমেছিলেন রক্ষণভাগের এই খেলোয়াড়।

চেলসির সঙ্গে নতুন চুক্তি নিয়ে আনন্দিত লুইস, “এখানে থাকতে পারায় এবং এখানে থেকে যাওয়ার সুযোগটি পেয়ে আমি খুবই খুশি। আমি এই ক্লাবটিকে অনেক ভালোবাসি। এখনও আমার একজন তরুণ খেলোয়াড়ের মতো উচ্চাকাঙ্ক্ষা আছে।”

২০১১ সালে বেনফিকা থেকে চেলসিতে যোগ দিয়েছিলেন লুইস। ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপের পর ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন তিনি। তবে এর দুই বছর পরই তিন কোটি ৪০ লাখ পাউন্ড ট্রান্সফার ফিতে আবারও স্টামফোর্ড ব্রিজে ফেরেন ব্রাজিলিয়ান এই ফুটবলার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here