গুঞ্জনটা গত মৌসুমেও শোনা গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে এ চুক্তি থেকে সরে আসে বার্সেলোনা। এবারও চাউর। বার্সেলোনায় যোগ দিচ্ছেন অ্যাতলেতিকো মাদ্রিদের ফরাসী তারকা আতোঁয়া গ্রিজম্যান। স্প্যানিশ গণমাধ্যমে এমন সংবাদই প্রকাশ পেয়েছে। শুধু তাই নয়, সংবাদ অনুযায়ী চুক্তি হওয়াটা এখন শুধু সময়ের ব্যাপার। কার্যক্রম খুব কাছাকাছি পৌঁছেছে।

মূলত গ্রিজম্যানের আগ্রহেই চুক্তিটা অনেক কাছাকাছি চলে এসেছে। অ্যাতলেতিকোতে আর থাকতে চাইছেন না এ ফরাসী। ক্যাম্প ন্যুতে যোগ দেওয়ার পক্ষে বার্সেলোনাকে সবুজ সংকেত দিয়েছেন বলেই আগের দিন সংবাদ প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দিপার্তিভো। কোচ দিয়াগো সিমিওনির সূত্র ধরে কাদেনা সারের সংবাদেও একই বিষয় উঠে এসেছে। গ্রীষ্মের দলবদলেই এরনেস্তো ভালভার্দের স্কোয়াডে যোগ দিচ্ছেন বিশ্বকাপ জয়ী এ তারকা।

বার্সেলোনায় যোগ দেওয়ার জন্য রিলিজ ক্লজও কমানো হয়েছে গ্রিজম্যানের। ২০০ মিলিয়ন ইউরো থেকে ১২০ মিলিয়ন ইউরো করা হয়েছে। এছাড়া বার্সেলোনায় যোগ দিতে নিজের বেতন ভাতাও কমাচ্ছেন এ ফরাসী। মাসিক সাড়ে তিন মিলিয়ন ইউরো বেতন পেতেন তিনি। জানা গেছে কাতালান ক্লাবে এর প্রায় অর্ধেক বেতনেই রাজী হচ্ছেন এ ফরোয়ার্ড।

চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে রোমা ট্র্যাজেডির পুনরাবৃত্তি হয় অ্যানফিল্ডে। ঘরের মাঠে ৩-০ গোলে এগিয়ে থেকে অ্যানফিল্ডে গিয়ে উল্টো চার গোল হজম করে বার্সেলোনা। ৩-৪ গোলের ব্যবধানে হেরে বিদায় নেয় দলটি। তাই আগামী মৌসুমে দারুণভাবে ফিরতে দলকে আরও শক্তিশালী করার দিকে নজর দিচ্ছে তারা। নতুন করে পুরনো লক্ষ্য গ্রিজম্যানকে অনেকটাই নিশ্চিত করেছে দলটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here