আব্বাস পুরান ঢাকার মাস্তান। সারাদিন এলাকা মাতিয়ে রাখে। সব বয়সের মানুষ তাকে ভয় পায়। তবে তার বেড়ে ওঠার মধ্যে মিশে আছে অনেক সংগ্রাম আর কষ্টের ইতিকথা। আছে প্রেমের উপাখ্যানও।

এমনই এক আব্বাসের ভূমিকায় আসছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক নিরব। আলোচিত এই সিনেমা দর্শকদের সামনে আসছে। আসন্ন রোজার ঈদের পরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। ইতোমধ্যে নির্মাণ কাজ শেষ। শিগগিরই সিনেমাটিকে সেন্সর বোর্ডে জমা দেয়া হবে।

নিরব বলেন, এই সিনেমাটি নিয়ে দর্শকদের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি। সবাই অনেক আগ্রহ দেখাচ্ছেন। খুব চমৎকার একটি গল্পের সিনেমা। আমার লুকেও ভিন্নতা আছে। সবার অনেক চেষ্টা-পরিশ্রমের পর অবশেষে কাজটি শেষ হয়েছে। এবার মুক্তির পালা।

‘আব্বাস’ পরিচালনা করেছেন সাইফ চন্দন। এতে নিরবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সোহানা সাবা। এবারই প্রথম তারা জুটি বেঁধে কাজ করলেন। বিভিন্ন চরিত্রে আরও আছেন- অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

লাইভ টেকনোলজিসের প্রযোজনায় গেলো বছরের মাঝামাঝি সময়ে শুরু হয় ‘আব্বাস-এর শুটিং। পুরান ঢাকার বিভিন্ন লোকেশন-সহ দেশের দৃষ্টিনন্দন নানান জায়গায় চিত্রায়িত হয়েছে এই সিনেমা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here