অনেকদিন ধরেই কাঁধের চোটে ভুগছেন মারিয়া শারাপোভা। যে কারণে গত জানুয়ারি থেকেই কোর্টের বাইরে রয়েছেন রাশিয়ান এ টেনিস তারকা। তবে ফ্রেঞ্চ ওপেন দিয়ে চেনা পরিবেশে ফেরার ইচ্ছে ছিল তার। কিন্তু না। নিজেই এরইমধ্যে আগামী ২৬ মে থেকে শুরু হতে যাওয়া বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্লাম থেকে সরে দাঁড়িয়েছেন। এমনটাই এ তারকা সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে জানিয়েছেন।

কাঁধের চোট থেকে মুক্তি পেতে চলতি মাসেই অস্ত্রোপচারের টেবিলে বসেন শারাপোভা। সুস্থ হতে আরও বেশ কিছুদিন লাগতে পারে। যে কারণে ইচ্ছে থাকার পরও ফ্রেঞ্চ ওপেনে খেলতে পারছেন না তিনি।

দু’বারের ফ্রেঞ্চ ওপেন চ্যাম্পিয়ন ৩২ বছর বয়সী শারাপোভা বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্লাম থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সময় বলেছেন, আমি সত্যিই প্যারিসকে মিস করছি। আশা করি তোমার সঙ্গে আগামী বছর এ সময়ে দেখা হবে।

চোটে পড়লেও শারাপোভা ভক্তদের দিয়েছেন সুখবর, ‘আমি কোর্টে ফিরে অনুশীলন করছি। শুধু তাই-ই নয় ধীরে ধীরে আমি আমার কাঁধের শক্তি ফিরে পাচ্ছি। আমি সত্যিই প্যারিসকে মিস করছি। আশা করি আগামী বছর তোমার সঙ্গে দেখা হবে।

গত বছর ফ্রেঞ্চ ওপেনের কোয়ার্টার থেকে বিদায় নিয়েছিলেন ৫ বারের গ্র্যান্ড স্লাম জয়ী শারাপোভা। এরআগে ২০১২ ও ২০১৪ সালে এ টুর্নামেন্টের শিরোপা জিতেছিলেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here