ত্রি-দেশীয় সিরিজের লিগ পর্বের শেষ ম্যাচে বুধবার আয়ারল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় শরীরের পেছন দিকের ব্যথায় মাঠ ছাড়েন সাকিব আল হাসান। যদিও তার চোট গুরুতর কিছু নয় বলেই ধারণা করছেন সবাই। তবে এক দিন পর্যবেক্ষণের পর অবস্থা আরও ভালো বোঝা যাবে, জানিয়েছেন বাংলাদেশ দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু,  ‘খনই চোট নিয়ে তো ফিজিও কিছু বলবে না। আগে ভালো করে দেখে আগামীকাল (বৃহস্পতিবার) জানানো হবে।’

বুধবার ত্রিদেশীয় সিরিজের ম্যাচে হাফসেঞ্চুরির পর শরীরের পেছন দিকে হঠাৎ করেই ব্যথা সাকিব। এরপর উইকেটের পাশে শুয়ে পড়েছিলেন তিনি। সেখানেই বেশ কিছুটা সময় ধরে চিকিৎসা নেন। আবার ফেরেন ২২ গজে। কিন্তু একটু পর দৌড়ে রান নেওয়ার সময় আবার টান লাগে পেছনে। যে কারণে মাঠ ছাড়েন এ অলরাউন্ডার।

চোটে পড়ে সাকিব উঠে গেলেও আয়ারল্যান্ডকে হারাতে খুব একটা সমস্যা হয়নি বাংলাদেশের। আগামীকাল ত্রি-দেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে টিম টাইগার্স। তার আগে সাকিবের চূড়ান্ত অবস্থা জানার জন্য থেকে যাচ্ছে উৎকণ্ঠা। যদিও আর কয়েকঘন্টা পরই এ তারকার চোট নিয়ে সব কিছু পরিস্কার হবে। সে পর্যন্ত এখন শুধুই অপেক্ষা ক্রিকেট প্রেমিদের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here