দুই মাসেরও বেশি সময় সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে আসার চার দিন পর রবিবার অফিসে যোগ দেবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপ প্রধান তথ্য কর্মকর্তা আবু নাসের শনিবার জানান, রবিবার দুটি অনুষ্ঠনে অংশ নেবেন মন্ত্রী।

তিনি বলেন, কাদের মন্ত্রণালয়ের আওতাধীন চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি বিষয়ক সভায় অংশ নেবেন এবং সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দুই মাসেরও বেশি সময় চিকিৎসা শেষে গত বুধবার সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন।

গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর তার করোনারি ধমনীতে তিনটি ব্লক পান চিকিৎসকরা।

উন্নত চিকিৎসার জন্য গত ৫ মার্চ তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। গত ২০ মার্চ ওই হাসপাতালের কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে সেতুমন্ত্রীর বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়।

গত ২ এপ্রিল ওবায়দুল কাদেরকে ছাড়পত্র দেয় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল। এরপর চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সিঙ্গাপুরে অবস্থান করে ফলোআপ চিকিৎসা নেন সেতুমন্ত্রী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here