আড়াই মাস পর দাপ্তরিক কাজে ফিরেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রায় আড়াই মাস চিকিৎসা শেষে নিজ মন্ত্রণালয়ে এসে সব প্রকল্প কর্মকর্তা ও বিভাগীয় প্রধানদের সঙ্গে  বৈঠক ডেকেছেন তিনি। আজ সকাল ১০টায় সব প্রকল্প প্রধান এবং কর্মকর্তাদের নিয়ে বৈঠক বসেন তিনি।

ওবায়দুল কাদেরের একান্ত সূত্র জানায়, আজ থেকেই কাজে নেমে পড়বেন ওবায়দুল কাদের। দলে এবং মন্ত্রণালয়ে সাধ্যমতো সময় দেবেন। তবে, পুরোদমে কাজ শুরু করতে আরও মাস খানেক সময় লাগবে। তাই, আপাতত দলীয় কার্যালয়ে যাওয়া থেকে বিরত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

এরমধ্যে গত দু’দিন ওবায়দুল কাদেরের বাসায় গিয়ে অনেকেই সাক্ষাৎ করেছেন। তার মন্ত্রণালয় ও সড়ক বিভাগের কর্মকর্তারা ও ফুল নিয়ে গিয়েছিলেন। এছাড়া দিনভর রাজনৈতিক নেতাকর্মীরা তার বাসায় ভিড় করেছিলেন।

উল্লেখ্য, গত ২রা মার্চ হার্ট অ্যাটাকের পর ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। ৪ঠা মে মুমূর্ষু অবস্থায় ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। গত ২০শে মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়। ৫ই এপ্রিল তিনি হাসপাতাল ছাড়লেও সেখানে একটি ভাড়া বাসায় ওঠেন।  সেখানে থেকে তিনি ফলোআপ চিকিৎসায় ছিলেন। এরপর গত ১৫ই মে দেশে ফেরেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here