নিজেকে অনেক আগেই ভার্সেটাইল একজন অভিনেত্রী হিসেবে পরিণত করেছেন মম। যে কারণে নির্মাতাদেরও আগ্রহ থাকে তাকে দিয়ে একটু ভিন্ন ধরনের চরিত্রগুলোতে অভিনয় করাতে। মমও তা দারুণ উপভোগ করেন বলেই জানান। বরাবরের মতোই সম্প্রতি এ অভিনেত্রী বেশ চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করলেন একটি টেলিফিল্মে। সুমন আনোয়ারের রচনা ও নির্দেশনায় এটির নাম ‘অন্ধকার ঢাকা’।

এতে তিনি এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন যেমনটায় টিভি পর্দায় দর্শক মমকে খুবই কম দেখেছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন চঞ্চল চৌধুরী ও শ্যামল মাওলা। এরইমধ্যে ঢাকার অদূরে কালিয়াকৈরে টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে বলে জানান মম।

টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ঢাকার অন্ধকার জগতের গল্প নিয়েই মূলত নির্মিত হয়েছে এটি। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নেহা। সুমন আনোয়ারের নির্দেশনায় মম সর্বশেষ ‘সাদা ফুল’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন।

এদিকে এ অভিনেত্রী এরইমধ্যে শেষ করেছেন সজলের বিপরীতে ওসমান মিরাজের নির্দেশনায় ‘কানামাছি’ নাটকের কাজ। এছাড়াও তিনি শেষ করেছেন রাজু ইসলামের ‘বার্ডস আই’ নাটকের কাজও।

অন্যদিকে অনেক নাটকের সহশিল্পী আনিসুর রহমান মিলনের নির্দেশনায় মম অভিনয় করেছেন সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘আব্বা উকিল ডাকবো’তে। এটি আসছে ঈদে এশিয়ান টিভিতে প্রচার হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here