ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে মিম শেয়ার করে বিপাকে পড়লেন বিবেক ওবেরয়। ওয়েব দুনিয়া সরগরম হয় বিবেকের সমালোচনায়। জাতীয় মহিলা কমিশনের তরফে বিবেকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার কথা জানিয়ে অভিনেতাকে নোটিস পাঠানো হয়। সোমবার এই ঘটনার পরই তড়িঘড়ি ঐশ্বরিয়াকে নিয়ে শেয়ার করা টুইট নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে মুছে দেন বিবেক। এমনকী, একটি টুইট পোস্ট করে ক্ষমাও চেয়ে নেন।

তিনি বলেন, ওই মিমকে কেন্দ্র করে আমার মন্তব্য যদি একজন মহিলাকেও আঘাত করে থাকে, তাহলে আমি ক্ষমাপ্রার্থী। ঐশ্বরিয়া ভক্তরা তো বটেই, বিবেকের বলিউড সহকর্মীরাও তীব্র সমালোচনা করেন। এর তীব্র নিন্দা করেন সোনম কাপুরও।

প্রসঙ্গত, বিবেকের মিমে এক্সিট পোলের প্রসঙ্গ টেনে আক্রমণ করা হয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে। আর ওই মিম নিয়ে সোমবার সকাল থেকেই সরগরম ওয়েব দুনিয়া। ছবিটির তিনটি ভাগ। ওপিনিয়ন পোল অর্থাৎ জনমত সমীক্ষা। এক্সিট পোল অর্থাৎ বুথ ফেরৎ সমীক্ষা এবং রেজাল্ট অর্থাৎ চূড়ান্ত ফলাফল। এই তিনটি ভাগে ব্যবহার করা হয়েছে ঐশ্বরিয়ার জীবনের তিনটি সময়ের ছবি। জনমত সমীক্ষায় সালমান খানের সঙ্গে ঐশ্বরিয়া। বুথ ফেরৎ সমীক্ষায় বিবেক ওবেরয়ের সঙ্গে। আর চূড়ান্ত ফলাফলের জায়গাটিতে ঐশ্বরিয়া-অভিষেক আর আরাধ্যার হাসিখুশি ছবি। আর এই ছবি টুইটারের টাইমলাইনে পৌঁছাতে না পৌঁছাতেই তীব্র সমালোচনার মুখে পড়েন বিবেক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here