ঘটনাটি গত রবিবারের। ফক্স ক্রিকেটের সূত্র দিয়ে জানা যায় রবিবার সিডনি থেকে স্লেটার বিমানে চড়েন ওয়াগার উদ্দেশ্যে। তবে সেই বিমানে বিবাদে জড়িয়ে পরেন স্লেটার। স্লেটার সিডনি থেকে ওয়াগা যাচ্ছিলেন দুই নারীর সাথে, ঘটনাক্রমে বিবাদে জড়িয়ে পরেন সেই দুই নারীর সাথেই। প্রত্যক্ষদর্শী নিক ফার্গাস জানান, ”সে অনেক বড় ঝগড়ায় জড়িয়ে পরেছিল। এটা কোন সাধারণ ঝগড়া ছিলোনা যা বন্ধুদের মাঝে হয়ে থাকে। এটা ধীরে ধীরে আরো বড় আকার ধারন করছিলো ”।

পরবর্তীতে স্লেটার প্লেনের ওয়াশরুমে চলে যায় ও প্লেন ছাড়তে অপারগতা জানায়। তার জন্য প্লেন টেক অফ দেরি হচ্ছিল। এরপর প্লেনের নিরাপত্তায় নিয়োজিত সদস্যরা এসে তাকে প্লেন ছাড়তে বাধ্য করেন।

সংবাদমাধ্যমকে স্লেটার জানান, ”আমার সাথে আমার দুই বন্ধুর একটি দুঃখজনক ঘটনা ঘটে গেছে বিমানে। এর জন্য সকলের সমস্যা সৃষ্টি হওয়ায় আমি আন্তরিকভাবে দুঃখিত ।” উল্লেখ্য কিছুদিন আগেই আসন্ন আইসিসি বিশ্বকাপের জন্য ধারাভাষ্যকারদের তালিকা প্রকাশ করা হয়। সেখানে জায়গা পান অস্ট্রেলিয়ার এই জনপ্রিয় ধারাভাষ্যকার।

বিশ্বকাপের ধারাভাষ্যকারদের তালিকা : নাসির হুসেইন, ইয়ান বিশপ, রমিজ রাজা, সাইমন ডুল, পমি এম্বাংগওয়া, সঞ্জয় মাঞ্জরেকার, ওয়াসিম আকরাম, গ্রায়েম স্মিথ, মেলানি জোন্স, মাইকেল স্লেটার, হার্শা ভোগলে, কুমার সাংগাকারা, এলিসন মিচেল, মার্ক নিকোলাস, ব্রেন্ডন ম্যাককুলাম, শন পলক, ইশা গুহা, ইয়ান ওয়ার্ম, মাইকেল হোল্ডিং, মাইকেল এথারটন, সৌরভ গাঙ্গুলি, ইয়ান স্মিথ, মাইকেল ক্লার্ক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here