সংগীতশিল্পী আসিফ আকবর ক্রিকেট খেলার ভক্ত, এটা কারো অজানা নয়। ২০০৪ সালে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানিয়ে একটি গান করেছিলেন জনপ্রিয় এই শিল্পী।

‘সাবাস বাংলাদেশ’ শিরোনামের সেই গানটি তখন দেশজুড়ে অলোড়ন তোলে। ১৫ বছর পর আবারও বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানিয়ে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ।

‘প্রাণে প্রাণে আওয়াজ তোল’ শিরোনামের এই গানে আসিফের সাথে কণ্ঠ দিয়েছেন পূজা ও  ঐশ্বর্য্য। স্নেহাশীষ ঘোষের কথা ও সুরে গানটির সংগীতপরিচালনা করেছেন এমএমপি রনি। এরইমধ্যে গানটির ভিডিওর শুটিং শেষ হয়েছে। নির্মাণ করেছেন  মাহমুদ মাহিন।

গানটি সম্পর্কে  আসিফ বলেন, ‘প্রায় ১৫ বছর পর জাতীয় ক্রিকেট দলকে নিয়ে কোনো গান করলাম। মানুষের মধ্যে ক্রিকেটিও উন্মাদনা আনার জন্য যা যা প্রয়োজন তা এই গানের কথা, সুর ও সংগীতায়োজনে আছে। গানটা প্রকাশের পর তা সবার ভালো লাগবে বলেই বিশ্বাস আমার।’

আসিফের মতো গানটি নিয়ে আশাবাদী বাকি দুই কণ্ঠশিল্পী পূজা ও ঐশ্বর্য্য। তাঁদের মতে আসিফের সঙ্গে গানে গানে বিশ্বকাপে বাংলাদেশ দলকে শুভকামনা জানানো নিঃসন্দেহে ভালো লাগার মতো একটি ব্যাপার। গানটি এখন সবার কাছে ভালো লাগলেই তাদের সবার স্বার্থকতা বলে মনে করেন তাঁরা।

আগামী ২৫ মে চেয়ারআপের অফিশিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here