জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি অভিনয় করছেন আরো একটি ওয়েব সিরিজে। নাট্য নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল নির্মিত ওয়েব সিরিজ ”পাফ ড্যাডি”তে দেখা যাবে এই নায়িকাকে। নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল এর মধ্য দিয়েই প্রথমবারের মতো নির্মাণ করছেন ওয়েব সিরিজ। পলিটিক্যাল থ্রিলার ঘরানার এই সিরিজের মূল ভুমিকায় অভিনয় করছেন আজাদ আবুল কালাম।

এ ওয়েব সিরিজ প্রসঙ্গে মাসুদ হাসান উজ্জ্বল বলেন,”এটি একটি পলিটিক্যাল থ্রিলার। তবে পলিটিক্স এখানে আছে প্রচ্ছন্ন ভাবে। ক্ষমতা, আসক্তিসহ বিভিন্ন থ্রিলিং উপাদান রয়েছে এতে। অনেক বড় পরিসরে এবং বড় বাজেটের কাজ এটি।”

মাসুদ হাসান উজ্জ্বলের চিত্রনাট্য ও পরিচালনায় এ ওয়েব সিরিজে পরীমনির চরিত্রের নাম তৃনা। যে কিনা একজন একজন চলচ্চিত্র অভিনেত্রী। গত ১১ মে থেকে রাজধানীতে চলছে এর শুটিং। এরইমধ্যে অল্প কিছু পর্বের দৃশ্যধারণ শেষ হয়েছে।

”পাফ ড্যাডি” ওয়েব সিরিজটি প্রযোজনা করছে অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডি। এই ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, মৌটুসি বিশ্বাসসহ ৬২ জন অভিনয়শিল্পী। জানা গেছে,নতুন একটি ওয়েব প্ল্যাটফর্মে প্রচার হবে এই ওয়েব সিরিজ।

উল্লেখ্য,এর আগে পরীমনি গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ”প্রীতি” শিরোনামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here