প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার তার সরকারি বাসভবন গণভবনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সম্মানে এক ইফতার পার্টির আয়োজন করেছেন।

ইফতারের আগে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মাওলানা মিজানুর রহমান মোনাজাত পরিচালনা করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সিনিয়র নেতা শেখ ফজলুল করিম সেলিম, মতিয়া চৌধুরী ও ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, সংসদের বিরোধী দলীয় উপনেতা রওশন এরশাদ, জেপি মহাসচিব শেখ শহিদুল ইসলাম ও ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মিসবাউর রহমানসহ কয়েকজন অনুষ্ঠানের মঞ্চে প্রধানমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন।

এছাড়া, মন্ত্রী, সংসদ সদস্য, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাতীয় পার্টি (জেপি) ও সাম্যবাদী দলসহ বিভিন্ন রাজনৈতিক দল এবং যুবলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগ, কৃষিক লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ ও মহিলা শ্রমিক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা ইফতার পার্টিতে অংশ নেন।

৩০ ডিসেম্বরের সাধারণ নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর সাথে সংলাপে অংশ নেয়া অনেক রাজনৈতিক দলের রাজনীতিবিদরাও এ সময় উপস্থিত ছিলেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here