গত বছর ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে অভিষেক করেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর এক বছরের মধ্যেই এই মাধ্যমে তাঁর অনুসরণকারীর সংখ্যা ২২ মিলিয়ন ছাড়িয়েছে।

সাধারণ অনুরাগী ছাড়াও অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, আনুশকা শর্মা, শাহরুখ খানসহ অনেক বলিউড তারকা ইনস্টাগ্রামে অনুসরণ করেন ক্যাটরিনা কাইফকে। কিন্তু একসময়ের প্রেমিক, এখন ঘনিষ্ঠ বন্ধু সুপারস্টার সালমান খান তাঁকে অনুসরণ করেন না। তবে ক্যাটরিনাকে অনুসরণ না করলেও তাঁর বোন ইসাবেল কাইফকে ঠিকই অনুসরণ করেন বলিউড ভাইজান!

ব্যাপারটি নজরে আসার পর ভারতীয় এক সাংবাদিক ক্যাটরিনাকে জিজ্ঞেস করেন, ইনস্টাগ্রামে কেন তাঁকে অনুসরণ করেন না সালমান? উত্তরে ক্যাটরিনা বলেন, ‘একটা কথা বলি আপনাকে? আমাকে অনুসরণ করবে কি না, সালমানকেই জিজ্ঞেস করুন!’

এর পর চমকপ্রদ উত্তর দেন সালমান খান। বলেন, ‘সবখানেই করি! আমি তো এখান থেকে ওকে ঘরে পৌঁছে দিয়ে আসব।’

মজার ব্যাপার হলো, ইউলিয়া ভানটুরসহ ইনস্টাগ্রামে মাত্র আটজনকে অনুসরণ করেন সালমান খান। ক্যাটরিনা কাইফকে অনুসরণ না করলেও তাঁর বোন ইসাবেল কাইফকে অনুসরণ করেন ভাইজান।

ইনস্টাগ্রামে সালমানকে অনুসরণ করলেও তাঁর পোস্টে লাইক বা কমেন্ট করতে দেখা যায় না ক্যাটরিনাকে। গত সপ্তাহে ‘ভারত’ সিনেমার ‘জিন্দা’ গান মুক্তি অনুষ্ঠানে সাংবাদিকেরা এর কারণ জানতে চান। ক্যাটরিনা বলেন, ‘শুনুন, এটা কিন্তু ইচ্ছাকৃত নয়। তবে আপনি যেহেতু স্মরণ করিয়ে দিলেন, এবার এটা নিয়ে ভাবব।’

‘ভারত’ সিনেমায় সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। আলি আব্বাস জাফর পরিচালিত এই সিনেমা মুক্তি পাবে এবারের ঈদুল ফিতরে।

এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে সালমানের। সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here