অপু পরিকল্পনা করছেন দেশের বাহিরে ঈদ উদযাপন করার। এদিকে এক সাক্ষাৎকারে এবার ঈদ কোথায় করবেন অপু?  এমন প্রশ্নের জবাবে বলেন, এবার ঈদ ছেলেকে নিয়ে দেশের বাইরে করতে চাই।

শাকিব অপুর সন্তান আব্রাম খান জয়ের প্রথম ঈদে বাবার সাথে দেখা হয়নি। কারণ জন্মের পর প্রথম ঈদে বাবা ব্যস্ত ছিলেন লন্ডনে ‘চালবাজ’-এর শুটিংয়ে। এরপরের ঈদে ছেলে সময় দিয়েছিলেন ঈদের পরের দিন। এরপর ২০১৮ সালের ঈদেও একা মা’র সাথে ঈদের দিন কাটিয়েছিলেন আব্রাম। এদিকে, এবার ঈদেও শাকিব হয়তো দেখা পাবেন না একমাত্র পুত্র আব্রামের।

এদিকে শাকিবের প্রযোজনার দ্বিতীয় ছবি পাসওয়ার্ড মুক্তি পাবে এই ঈদে। তাই শাকিব দেশেও থাকবেন ঈদের সময়। কিন্তু হয়তো ঈদের মত এমন দিনে ছেলের সাথে সময় কাটানো হবে না শাকিব খানের।

এদিকে, অপু বিশ্বাস বলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির ডাবিং শেষ করেছি। শুধু দুটি গানের চিত্রায়ন বাকি আছে। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে দর্শকরা এবার বাপ্পি চৌধুরীকে দেখতে পাবেন।

এদিকে ঈদে বেশকিছু ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করেছেন অপু। এ প্রসঙ্গে তিনি বলেন, মেহজাবিন ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করেছি আমি ও নায়ক ইমন। এ কাজটি করে ভালো লেগেছে। এছাড়া প্রেম কালেকশনের ঈদ শোতে উপস্থিত ছিলাম।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here