ঈদের নাটক মানেই মোশাররফ করিম থাকতেই হবে। কারণ দর্শক তার নাটকগুলোতে ভিন্ন এক বিনোদন খুঁজে পান। আর তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রতিবছরই নির্মাতা সাগর জাহান মোশাররফ করিমকে নিয়ে দারুণ সব নাটক নির্মান করে থাকেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। ঈদে নতুন সিরিজ নিয়ে আসছেন এই নির্মাতা ও অভিনেতা।

এর আগে সাগর জাহানের বেশ কিছু সিরিজে অভিনয় করে বেশ আলোচিত হয়েছেন অভিনেতা মোশাররফ করিম। তার মধ্যে ‘মাহিন’ সিরিজটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলে।

আসছে ঈদের জন্য এই সিরিজ আর করেননি নির্মাতা। এই সিরিজের পরিবর্তে নির্মাণ হয়েছে ‘তালমিছরি, না হাওয়াই মিঠাই’ শিরোনামের নতুন একটি সিরিজ। এটিও বরাবরের মত থাকছে সাত পর্বে।

এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, আরফান আহমেদ ও প্রাণ রায়। নাটকটির শুটিং হয়েছে কক্সবাজারে। এই নাটকে মোশাররফ করিম ও আরফান আহমেদকে রাজশাহীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে শোনা যাবে।

নাটকটি প্রসঙ্গে আরফান আহমেদ বলেন, ‘কাজটি করে অনেক আনন্দ পেয়েছি। ইউনিটের সবাই নাটকটি নিয়ে ভালো কিছু প্রত্যাশা করছেন। আমার ধারণা ‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’ দর্শক ভালোভাবে গ্রহণ করবেন।’

অপরদিকে নির্মাতা সাগর জাহান বলেন, ‘প্রতি বছরই ঈদে আমার বিশেষ ধারাবাহিক নাটক থাকে। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। এই নাটকটিতে দর্শক নিরমল বিনোদন পাবেন। মোশাররফ ভাইকে প্রথমবার রাজশাহীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে শুনতে পাবেন। আশা করছি আমার অন্য কাজগুলোর মতো এই কাজটিও দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করবেন।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here