পরীমনি কিছুদিন আগে চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ ছবিতে চুক্তিবদ্ধ হন। এ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে দর্শকরা দেখতে পাবেন সিয়াম আহমেদকে।

অন্যদিকে সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজ শুরু করছেন পরী। এর নাম ‘পাফ ড্যাডি’। এটি পরিচালনা করছেন মাসুদ হাসান উজ্জ্বল। এতে পরীমনি দারুণ অভিনয়ও করছেন বলে জানান এই নির্মাতা।

এই ওয়েব সিরিজে কী ধরনের চরিত্রে তাকে দর্শকরা দেখতে পাবেন জানতে চাইলে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল বলেন, গত ১১ই মে থেকে এই ওয়েব সিরিজের কাজ শুরু হয়েছে। এখানে পরীমনির চরিত্রের নাম টিনা। একজন চিত্রনায়িকার চরিত্রেই তিনি অভিনয় করছেন।

সিরিজটি সম্পর্কে উজ্জ্বল বলেন, ‘এটি পলিটিক্যাল থ্রিলার ঘরানার কাজ। তবে পলিটিক্স এখানে সরাসরি থাকছে না। আছে প্রচ্ছন্নভাবে। ক্ষমতা, আসক্তিসহ বিভিন্ন থ্রিলিং উপাদান রয়েছে এতে। বাজেট বড় পেয়েছি, তাই কাজটির আয়োজনও সেই মাপের।’

পরীমনি এই ওয়েব সিরিজটি নিয়ে বলেন, এর আগেও বেশকিছু ওয়েব সিরিজে কাজ করার জন্য প্রস্তাব পেয়েছিলাম। তবে সেগুলো মনের মতো ছিল না। হঠাৎ মাসুদ হাসান উজ্জ্বলের ওয়েব সিরিজে কাজের জন্য প্রস্তাব পেলাম এবং এর গল্পটি পড়ে অনেক ভরসা পেলাম। কাজ শুরু করলাম।

এদিকে দশ পর্বের এই ওয়েব সিরিজে আরো অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, আজাদ আবুল কালাম, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, মৌটুসি বিশ্বাসসহ অনেক অভিনয়শিল্পী। এটি প্রযোজনা করছে অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here