মাসুমা রহমান নাবিলা উপস্থাপক হিসেবে সফলতা পাওয়ার পর দর্শকপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করে পান সর্বমহলে দর্শকপ্রিয়তা।

এবারের ঈদে ছোটপর্দার বিশেষ টেলিছবিতে থাকছেন তিনি। এর নাম ‘২২শে এপ্রিল’। এতে অপূর্ব, ইরেশ যাকের, মনোজ প্রামানিকসহ অনেকেই অভিনয় করেছেন।

নাবিলা এই টেলিছবি নিয়ে বলেন, এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে আমি একেবারেই নতুন ধরনের একটি চরিত্রে অভিনয় করেছি। নির্মাতা যখন আমাকে টেলিছবিটির গল্প শোনান, তখন ঠিক এভাবেই বলেছিলেন- একটি প্রতিবাদী ডিভোর্সি মেয়ের চরিত্র এটি। উচ্চ-মধ্যবিত্ত পরিবারের চাকরিজীবী মেয়ে সে। এ ধরনের চরিত্র আমি আগে করিনি। সব মিলিয়ে এটি দারুণ একটি থ্রিলার ড্রামা ঘরানার কাজ হয়েছে। আশা করি, দর্শক আমার এ টেলিছবিটি ঈদে উপভোগ করবেন।

এদিকে এবার পেট্রোম্যাক্স এলপি গ্যাসের নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন নাবিলা। গ্রাম বাংলায় নারীদের জীবন এবং তাদের মাটির চুলায় রান্নার কষ্টকে ফুটিয়ে তোলা হয়েছে বিজ্ঞাপনচিত্রে। এ বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ধ্রুব হাসান। এতে নাবিলার পাশাপাশি মডেল হিসেবে কাজ করেছেন মনোজ। অচিরেই এটির প্রচার শুরু হবে বলে জানা যায়। প্রসঙ্গত, অভিনয়ের বাইরে কর্পোরেট শো নিয়ে ব্যস্ত আছেন নাবিলা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here