ভারতীয় ক্রিকেট তারকা কে এল রাহুলের সঙ্গেই প্রেম করছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। এই গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরে।

ক্রিকেট ও বলিউডের প্রেমের সম্পর্ক বহু প্রাচীন। অবশ্য রাহুলের সঙ্গে প্রেম বিষয়ে সোনালকে জিজ্ঞেস করা হলে বলেন, “না, একেবারেই না। তিনি খুব ভালো ক্রিকেটার, প্রতিভাবান ও চমৎকার মানুষ।”

এই নায়িকাকে ইমরান হাশমির বিপরীতে ‘জান্নাত’ সিনেমায় দেখা গেছে। এ ছাড়া ‘থ্রিজি’ ছবিতে অভিনয় করেছেন।

সোনালের পাশাপাশি ২৭ বছর বয়সী ক্রিকেটারের সঙ্গে জড়িয়ে বলিউড অভিনেত্রী নিধি আগরওয়াল ও আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের নামও শোনা গিয়েছিল। নিধি অভিনয় করেছেন ‘মুন্না মাইকেল’ ছবিতে। অন্যদিকে অপারশক্তি খুরানার বিপরীতে ‘তেরে দো নয়না’ মিউজিক ভিডিওতে দেখা যায় আকাঙ্ক্ষাকে।

তবে আকাঙ্ক্ষা ও নিধি ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলতে অস্বীকৃতি জানিয়েছেন।

‘জান্নাত’-এর মাধ্যমে ২০০৮ সালের চলচ্চিত্র জগতে পা রাখেন সোনাল। একই বছরে তেলুগু সিনেমা ‘রেইনবো’তে অভিনয় করেন। অন্য ছবির মধ্যে রয়েছে বুড্ডা হোগা তেরা বাপ, পল্টন, জ্যাক ও দিল। তেলেগু চলচ্চিত্র সাইজ জিরো, লিজেন্ড ও শের এবং কন্নড় ও তামিল ভাষায় চেলুভেয়ে নিনে নোডলু ও ইনজি ইদুপ্পাজাগিতে অভিনয় করেন।

বছরের শুরুতে কফি উইথ করণ অনুষ্ঠানে আপত্তিকর মন্তব্য করে বিতর্কিত হন রাহুল ও হার্দিক পান্ডিয়া। যার জেরে তাদের ওপর নিষেধাজ্ঞা জারি করে ভারতীয় ক্রিকেট বোর্ড। পরে তা তুলে নেওয়া হয়।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ভারতীয় দলের অংশ হিসেবে বর্তমানে রাহুল ইংল্যান্ডে রয়েছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here