নিজের মর্জিতে, নিজের মতো করে জীবন কাটানো পছন্দ করেন– বলিউডে এমন তারকার সংখ্যা খুব একটা কম নয়। এই তালিকায় সবার আগে যদি কারও নাম আসে তাতে অবশ্যই রয়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স ও অভিনেত্রী সুস্মিতা সেন।

বিবি নম্বর ওয়ান, ম্যায়নে প্যায়ার কিউ কিয়া-এর মতো অসংখ্য ছবি ও দুই কন্যাসন্তানের মা সুস্মিতা সেন। মেয়েদের নাম রেনি ও আলিশা। সুস্মিতা বরাবরই নারীদের অনুপ্রেরণা দিয়ে থাকেন। তার কাজ, তার সিদ্ধান্ত মহিলাদের অনুপ্রাণিত করার কাজে লেগেছে।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে নিজের জীবন নিয়ে কথা বলেছেন। কথায় কথায় উঠে আসে ইনস্টাগ্রামে তার অ্যাকাউন্ট খোলার কারণ। সুস্মিতা এমনিতে ইনস্টাগ্রামে প্রায়শই ভিডিও ও ছবি শেয়ার করেন। সেখানেই তিনি শেয়ার করেছেন, জীবনের একটা সময় খুবই দুর্বল হয়ে পড়েছিলেন তিনি।

সুস্মিতার কথায়, ‘আমি খুব খুব অসুস্থ ছিলাম। আমার চুল পড়ে যাচ্ছিল। আমি তখন স্টেরয়েড নিতাম। এমন একটা সময় আমার মনে হত আমি যদি মরে যাই তাহলে মানুষ জানতেই পারবেন না আমি কে ছিলাম। তাই এক রাতে আমি ইনস্টাগ্রামে পেজে ওপেন করলাম।’

এখন সুস্মিতার ইনস্টাগ্রামে ফ্যান ফলোয়ারের সংখ্যা প্রায় ৪.২ মিলিয়ন ছাড়িয়েছে। একইসঙ্গে মডেল রোহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন নায়িকা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here