এবার ঈদে চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রে বড়পর্দায় হাজির হচ্ছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। আগামী ঈদে মুক্তি দেওয়ার জন্য চলছে জোর তৎপরতা। এর আগে গত শুক্রবার ছবির তিনটি গানের শুটিং শেষ করে তুরস্কে থেকে দেশে ফিরেছেন তিনি। গতকাল মুক্তি পেয়ে গেলো ট্রেলারও।

‘পাসওয়ার্ড’ নিয়ে প্রত্যাশা প্রসঙ্গে বুবলী বললেন, শিল্পীর প্রত্যেকটা কাজই স্পেশাল। ‘পাসওয়ার্ড’ ছবিটাও তেমন। ছবিটা এমন লাগবে, ছবিটা তেমন লাগবে- এ ধরনের কিছুই বলতে চাই না। ‘পাসওয়ার্ড’ এখন পুরোপুরি লক করা। ঈদের দিনই আনলক হবে। আমি চাইব, দর্শকরা কোনো রকম পূর্ব ধারণা ছাড়াই হলে গিয়ে ছবিটা দেখুক।

অহেতুক সমালোচনা যারা করেন, তাদের একহাত নিলেন বুবলী। বললেন, এখন ছবি দেখার আগেই অনেকে অনেক কিছু বুঝে ফেলেন। কিন্তু আমি চাই, যারা ছবিটা নিয়ে বলতে চায় তারা যেন হলে গিয়ে ছবিটি দেখার পর বলেন। যাদের ভালো লাগবে তারা যেন প্রশংসায় কোনো কৃপণতা না করেন। আর যাদের কম ভালো লাগবে তারা যেন গঠনমূলক সমালোচনা করেন।

এদিকে তাকে নিয়ে দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া প্রসঙ্গে বুবলী বললেন, আমার ভীষণ ভালো লাগে। লাভারস, হেটারস থাকবেই। ক্রিকেটার থেকে রাজনৈতিক ব্যক্তিদেরও হেটারস থাকেন। শুধু যে লাভারস থাকে তা কিন্তু না। লাভাররা যেমন কাজের প্রশংসা করে প্রচার করে হেটাররাও কিন্তু অজান্তেই আমার প্রচার করেন। আমার নাম নিয়ে বলছে কিংবা আমাদের ছবি নিয়ে বলছে। তারাও কিন্তু আমাদের শুভাকাঙ্ক্ষী। দুই পক্ষকেই সমানভাবে ভালোবাসি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here