ঈদুল ফিতরে মুক্তি প্রতিক্ষীত ছবি ‘নোলক’ এর ট্রেলার আজ রবিবার প্রকাশ করা হয়েছে। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি।

বি হ্যাপি এন্টারটেইনম্যান্ট প্রযোজিত এ ছবির গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। এতে আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, তারিক আনাম খান, রজতাভ দত্ত, শহীদুল আলম সাচ্চু, সুপ্রিয় দত্ত, নিমা রহমান, রেবেকা রউফ।

নোলক প্রসঙ্গে ববি বলেন, ভালো ছবি মানেই ঈদের ছবি। নোলক একটি ভালো ছবি। তাই এটিও ঈদের ছবি। দেশের সবচেয়ে বড় উৎসব হচ্ছে ঈদ। নোলকও বড় বাজেটের ছবি। ‘নোলক’ দিয়ে আমাকে সবাই মনে রাখবে। শাকিব খান অনেক বড় একজন শিল্পী। এই নোলকই হবে তার ক্যারিয়ারে ওয়ান অব দ্য ফাইনেস্ট ছবি।

যোজক ও পরিচালক সাকিব সনেট বলেন, ঈদের দিন থেকে ৭০ টির মতো সিনেমা হলে চলবে ‘নোলক’। এখন পর্যন্ত ৫০ টির মতো হল চূড়ান্ত হয়েছে। তিনি বলেন, গত বছরের হিট দুটি ছবি পোড়ামন ২ এবং দহন প্রথমে কম হলে মুক্তি দেয়া হয়েছিল। ধীরে ধীরে দর্শক চাহিদার কারণে হল বেশি পেয়েছিল। নোলকের ক্ষেত্রেও তাই হবে এটা আমার দৃঢ় বিশ্বাস।

এদিকে ছবিটির মালিকানা নিয়ে নিয়ে পরিচালক ও প্রযোজকের মধ্যে বেশকিছু দিন ধরেই চলছে দ্বন্দ্ব। সাকিব সনেটের প্রযোজনায় ‘নোলক’-এর পরিচালক হিসেবে শুটিং শুরু করেছিলেন তরুণ নির্মাতা রাশেদ রাহা। কিন্তু মাঝখানে ছবি থেকে বাদ দেয়া হয় রাহাকে।

মালিকানার বিষয়টি সুরাহা করার দাবি জানিয়ে আদালতে মামলা করেন রাশেদ রাহা। গত ২৯ এপ্রিল সুনির্দিষ্ট প্রতিকার আইনের ৪২ ধারায় ঘোষণা মূলক মামলাটি করেছিলেন তিনি। তারই ধারাবাহিকতায় গত বুধবার শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু আদালত এদিন নতুন তারিখ ধার্য করেন। আগামী ১০ জুন পরবর্তী দিন ধার্য করা হয়।

‘নোলক’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি হক। এছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই। ছবির গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। প্রযোজনা করেছে বি হ্যাপী এন্টারটেনমেন্ট। মুক্তিতে পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

প্রসঙ্গত, ২০১৫ সালের কোরবানির ঈদে শাকিব-ববি অভিনীত রাজাবাবু ছবিটি মুক্তি পায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here