সিরাজগঞ্জের রায়গঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২৩ জন। মঙ্গলবার (৪ জুন) রাত আড়াইটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার দাথিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কিশামত হলদীয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ফজলুল হক (৪০), তালুক সর্বানন্দা গ্রামের এলাহী বক্সের ছেলে শাহজাহান মিয়া (৩৫), কুটি পাড়া গ্রামের বুলু মিয়ার হামিদুল ইসলাম (৪০) ও রংপুরের মির্জাপুরের মহুরীপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে আতাউর রহমান (৩২)।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সেরাজুল ইসলাম জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী জারিফ পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে উদ্ধার অভিযান চালিয়ে ৪ জনের লাশ উদ্ধার করেছে। আহত ২৩ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে আহতের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ৪ জনের লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here