দেশের মাটিতে আসন্ন কোপা আমেরিকায় খেলা হচ্ছে না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের। কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার সময় প্রতিপক্ষ খেলোয়াড়ের ট্যাকলে তার ডান গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে গেছে।

বুধবার রাতে (৬ জুন) কাতারের বিপক্ষে মাঠে নেমেছিল ব্রাজিল, কোপা আমেরিকার জন্য নিজেদের ঝালিয়ে নেওয়ার অংশ হিসেবে। কিন্তু কে জানত, এই ম্যাচেই দলের সেরা তারকা পাবেন চোট!

ম্যাচের ২১তম মিনিটে ট্যাকলের শিকার হন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তারকা নেইমার। এরপর মাঠ ছাড়েন ক্রাচে ভর দিয়ে, কাঁদতে কাঁদতে। তখনই চোটের ভয়াবহতা সম্পর্কে আন্দাজ করা গিয়েছিল।

ম্যাচ শেষে স্ক্যান করে জানা গেছে, নেইমারের ডান গোড়ালির লিগামেন্ট ভালোভাবেই ছিঁড়েছে। সেরে উঠতে বেশ সময় লাগবে। ফলে আগামী ১৫ জুন থেকে শুরু হতে যাওয়া প্রতিযোগিতায় তার খেলার কোনোরকম সম্ভাবনাই নেই, নিশ্চিত করেছে ব্রাজিল ফুটবল ফেডারেশন (সিবিএফ)।

নেইমারের বদলি বেছে নিতে আগামী ১৩ জুন পর্যন্ত সময় পাবেন সেলেকাও কোচ তিতে। এরই মধ্যে গুঞ্জন, ভাগ্য খুলে যাচ্ছে লুকাস মোউরার। টটেনহ্যাম হটস্পারের হয়ে সবশেষ মৌসুমটা দুর্দান্ত কাটিয়েছেন এই উইঙ্গার।

২৭ বছর বয়সী নেইমারের চোটের দুঃসংবাদে আড়ালে পড়ে গেছে ব্রাজিলের জয়। রিশার্লিসন ও গ্যাব্রিয়েল জেসুসের গোলে কাতারকে ২-০ গোলে হারিয়েছে তারা। দুটি গোলই হয় প্রথমার্ধে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here