নিউজিল্যান্ডের বিপক্ষে রুদ্ধশ্বাস ম্যাচে পরাজয়ের পর বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন ‍মুর্তজা বলেন, আমাদের এখনও সামনে সাত ম্যাচ আছে। আশা করছি আমরা কামব্যাক করতে পারব।

খেলা শেষ মাশরাফি আরও বলেন, আসলে উইকেট ভালোই ছিল। আমরা ২০ থেকে ৩০ রান কম করেছি। আমাদের প্রত্যাশিত ব্যাটিং হয়নি। তবে ওদের রস টেইলর খুব ভালো খেলেছে। ওই ম্যাচটা বের করে নিয়ে গেছে।

বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আজ ম্যাচ শেষে মুশফিকুর রহিমের পক্ষেই কথা বললেন। তার কথার মাধ্যমে জানিয়েছেন তিনি বাংলাদেশের উইকেট কিপার মুশফিকের অমন ভুলের পরেও তার পাশেই থাকবেন অধিনায়ক।

মাশরাফির ভাষ্য অনুযায়ী, “আমার মনে হয়না আমাদের তার পেছনে লাগা উচিত। সে বলটি ধরতেই চেয়েছিলো কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে তার কনুই আগে স্ট্যাম্পে লেগে যায়। এই ধরনের ভুল খুবই স্বাভাবিক।“

শ্বাসরুদ্ধকর ম্যাচে হেরে গেল বাংলাদেশ। স্বল্প পুঁজি নিয়েও দুর্দান্ত লড়াই করেছেন সাইফউদ্দিন-মোসাদ্দেক-সাকিব-মিরাজরা। ইনিংসের শেষ দিকে টাইগার বোলারদের নৈপুণ্যে পরাজয়ের দুয়ারে থেকেও ম্যাচে ফিরে বাংলাদেশ। কিন্তু দুর্ভাগ্য, ভালো খেলেও পরাজয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় মাশরাফিদের।

বুধবার প্রথমে ব্যাট করে ৪৯.২ ওভারে ২৪৪ রানে অলআউট হয় বাংলাদেশ। টার্গেট তাড়া করতে নেমে ১৭ বল হাতে রেখে ২ উইকেটের জয় পায় নিউজিল্যান্ড।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ: ৪৯.২ ওভারে ২৪৪/১০ (সাকিব ৬৪, সাইফউদ্দিন ২৯, মিঠুন ২৬, সৌম্য ২৫, তামিম ২৪; ম্যাট হেনরি ৪/৪৭, ট্রেন্ট বোল্ট ২/৪৪)।

নিউজিল্যান্ড: ৪৭.১ ওভারে ২৪৮/৮ (টেইলর ৮২, উইলিয়ামন ৪০, নিশাম ২৫, গাপটিল ২৫, মুনরো ২৪; সাইফউদ্দিন ২/৪১, মিরাজ ২/৪৭, সাকিব ২/৪৭, মোসাদ্দেক ২/৩৩)।

ফল: নিউজিল্যান্ড ২ উইকেটে জয়ী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here